Krishnanagar North MLA Mukul Roy

ব্যুরো নিউজ, ২৭ ফেব্রুয়ারি: চিটফান্ড কাণ্ডে তদন্তের জন্য সোমবার বেলা ১১ টা নাগাদ কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়ার বাড়িতে যায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারকেরা। মুকুল রায় তৃণমূল কংগ্রেসে থাকাকালীন তার বিরুদ্ধে চিটফান্ড কাণ্ডে জড়িত থাকার অভিযোগ ওঠে।

সন্দেশখালি কাণ্ডে প্রভাবশালী যোগ!

গত বছর ১৯ ফেব্রুয়ারি ওই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মুকুলের বয়ান রেকর্ড করতে তাকে দিল্লিতে ইডির সদর দফতরে ডেকে পাঠানো হয়। এরপর মুকুলের পুত্র বীজপুরের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায় জানান, তার বাবা অসুস্থ। তিনি কোনোভাবেই দিল্লিতে যেতে পারবেন না। প্রয়োজন হলে ইডি তদন্তের স্বার্থে বাড়িতে আসতে পারেন। শুভ্রাংশু রায় বলেন, “তদন্তকারীদের পূর্ণ সহযোগিতা করা হয়েছে। তদন্তে তাঁরা খুশি”।

Mukul Roy

জানা গিয়েছে, বিধায়ক মুকুল রায় তার কাঁচরাপাড়ার বাড়িতেই এখন রয়েছেন। তিনি ডিমেনশিয়া বা স্মৃতিশক্তি হীনতায় ভুগছেন। এই অবস্থায় মুকুলকে ইডি দিল্লিতে তলব করেছিলো। তার পরিপ্রেক্ষিতে মুকুল পুত্র ইডির দফতরে চিঠি দিয়ে মুকুলের অসুস্থতার কারণ জানান।

চিটফান্ড কাণ্ডে বিধায়কের বাড়িতে ইডি

এরপর দ্বিতীয় চিঠি দেওয়া হয়। তার ভিত্তিতে ইডি মুকুলের বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করতে রাজি হয়। পরে সোমবার মুকুলের বাড়িতে জিজ্ঞাসাবাদ করতে আসেন তাঁরা। জানা গিয়েছে, তাঁরা বেশ কিছুক্ষণ মুকুলের সঙ্গে কথা বলেন।

Advertisement of Hill 2 Ocean

এই বিষয়ে মুকুল-পুত্র শুভ্রাংশু বলেন, “আমরা প্রথম দিন থেকেই বলে এসেছি যে, তদন্তে সহযোগিতা করব। আমরা চিঠি দেওয়ার পর ওরা বলে বাড়িতে আসবে। আজ এসেছিল। কথাবার্তা বলে গিয়েছে। ওরা আড়াই-তিন ঘণ্টা ছিল। পুরোপুরি সহযোগিতা করা হয়েছে। আমি বাড়িতে ছিলাম না। একটা কাজে বাইরে ছিলাম। শুনেছি ওরা খুশি”। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর