mahindra-xuv-3xo-vs-hyundai-venue

ব্যুরো নিউজ, ৮ মে : আপনি যদি একটি নতুন সাব-4m SUV-এর সন্ধানে থাকেন, তাহলে আপনি সদ্য লঞ্চ হওয়া Mahindra XUV 3XO মডেলটি দেখতে পারেন৷ এর প্রধান প্রতিদ্বন্দ্বীগুলির মধ্যে একটি হল Hyundai Venue। যেটিতে একই ধরনের পেট্রোল এবং ডিজেল ইঞ্জিনের পাশাপাশি প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলিও রয়েছে৷ সুতরাং আপনি যদি এই দুটি মডেলের মধ্যে একটি বাছাই করার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য।

আজকে জেনে রাখুন দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় ইউনিক ১০ টি টিপস! কাজে লাগবে প্রতিদিনের সাংসারিক জীবনে

সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়ে এই বছর লঞ্চ হতে চলেছে নতুন New Triumph 400 মোটর বাইক, স্পেসিফিকেশনস দেখলে ঘুরবে মাথা

Mahindra XUV 3XO নাকি Hyundai Venue কোন বাইকটি বেশি ভালো?

Mahindra XUV 3XO VS Hyundai Venue: আকার ও আয়তন

Mahindra XUV 3XO মডেলের মাপ হল 3990 মিমি ও 1821 মিমি। অপরদিকে Hyundai Venue মডেলের মাপ হল 3995 মিমি ও 1770 মিমি। XUV 3XO তে অতিরিক্ত 14 লিটার বুট স্পেস রয়েছে।

Mahindra XUV 3XO VS Hyundai Venue: ইঞ্জিন পাওয়ারট্রেইন

Mahindra XUV 3XO মডেলটিতে 1.2-লিটার টার্বো-পেট্রোল/ 1.2-লিটার TGDi টার্বো-পেট্রোল এবং 1.5-লিটার ডিজেল ইঞ্জিন রয়েছে। যেটি সর্বোচ্চ 200 Nm/ 250 Nm এবং 300 Nm পিক টর্ক জেনারেট করবে। এতে একটি 6-স্পীড গিয়ারবক্স রয়েছে। অপরদিকে, Hyundai Venue তে 1.2-লিটার N/A পেট্রোল/ 1-লিটার টার্বো-পেট্রোল এবং 1.5-লিটার ডিজেল ইঞ্জিন রয়েছে। যেটি সর্বোচ্চ 115 Nm/ 172 Nm এবং
250 Nm পিক টর্ক জেনারেট করবে। এতে একটি 5-স্পীড গিয়ারবক্স পাবেন। XUV 3XO এর পেট্রোল ইঞ্জিন সহ একটি নতুন 6-স্পীড টর্ক কনভার্টার স্বয়ংক্রিয় বিকল্প রয়েছে, যেখানে Hyundai SUV এর টার্বোচার্জড ইউনিট সহ একটি 7-স্পীড DCT (ডুয়াল-ক্লাচ ট্রান্সমিশন) এর সাথে আসে।

Mahindra XUV 3XO VS Hyundai Venue: হার্ডওয়্যার ডিজাইন

বৈশিষ্ট্যের সুবিধা এবং প্রযুক্তির ক্ষেত্রে, XUV 3XO এর সেগমেন্ট- এ প্রথম প্যানোরামিক সানরুফ, ডুয়াল-জোন এসি এবং বড় 10.25-ইঞ্চি ডিসপ্লে সহ বেশ কিছু সুবিধা রয়েছে। অপরদিকে, Hyundai Venue তে একটি এয়ার পিউরিফায়ার এবং একটি 4-ওয়ে পাওয়ার-অ্যাডজাস্টেবল ড্রাইভার সিট সহ অন্যান্য সরঞ্জামের অংশ রয়েছে।

নিরাপত্তার দিক থেকে, উভয় মডেলই বেশ সুসজ্জিত। কারণ উভয় মডেলই ছয়টি এয়ারব্যাগ, ESC, TPMS এবং মৌলিক ADAS বৈশিষ্ট্য রয়েছে। অপরদিকে, XUV 3XO এর একটি প্রান্তে রয়েছে একটি 360-ডিগ্রি ক্যামেরা, অটো-হোল্ড সহ ইলেকট্রনিক পার্কিং ব্রেক এবং স্যুটের জন্য একটি শক্তিশালী ADAS।

Mahindra XUV 3XO VS Hyundai Venue: মূল্য

Mahindra XUV 3XO মডেলের জন্য দাম রাখা হয়েছে প্রারম্ভিক মূল্য 7.49 লক্ষ টাকা থেকে 15.49 লক্ষ টাকা। অপরদিকে Hyundai Venue মডেলের জন্য দাম রাখা হয়েছে প্রারম্ভিক মূল্য 7.94 লক্ষ থেকে 13.48 লক্ষ টাকা। Hyundai Venue মডেলটি XUV 3XO-এর সংশ্লিষ্ট ভেরিয়েন্টের তুলনায় প্রায় 2 লক্ষ টাকা বেশি সাশ্রয়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর