kanthi election chaos

ব্যুরো নিউজ, ১৬ মে : বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মন্তেশ্বরে। বৃহস্পতিবার সকালে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের মন্তেশ্বরে এই ঘটনা ঘটে। এই ঘটনায় বিজেপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে তৃণমূল তাদের বুথ এজেন্টকে মেরে ঝুলিয়ে দিয়েছে।

শঙ্কুদেব পণ্ডার গাড়িতে হামলার অভিযোগ কুখ্যাত চুল মাফিয়ার বিরুদ্ধে

ভোট পরবর্তী হিংসার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মৃত অভিজিৎ রায় বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের মন্তেশ্বর এলাকার জামনা পঞ্চায়েতের শেলিয়া গ্রামের ১৬৮ নম্বর বিজেপি বুথ সভাপতি। এদিন তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বিজেপির অভিযোগ, তাঁকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের তির তৃণমূলের দিকে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য এদিন মন্তেশ্বর থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি।

প্রসঙ্গত, নির্বাচনের দিন মন্তেশ্বরের তুল্লা গ্রামে উত্তেজনা ছড়ায়। বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের সঙ্গে তৃণমূল কর্মীদের বচসায় দিনভর উত্তপ্ত হয়ে ওঠে এই কেন্দ্র।

BJP Helpline

নির্বাচনের দিনও উত্তপ্ত হয়েছিল মন্তেশ্বরের তুল্লা গ্রাম। এখানে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন তৃণমূল কর্মীরা। বিজেপি কর্মীদের মারধরেরও অভিযোগ উঠেছিল। একের পর এক ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে এই কেন্দ্র। এবার ভোট পরবর্তী হিংসার অভিযোগ উঠল মন্তেশ্বরে। সব মিলিয়ে ভোটের পরেও উত্তপ্ত হয়ে উঠল মন্তেশ্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর