Kunal Ghosh issue

ব্যুরো নিউজ, ৩ মে: রাজ্য সম্পাদকের পদ থেকে অপসারিত হওয়ার পর একের পর এক বিস্ফোরক মন্তব্য করছেন কুনাল ঘোষ। বুধবারই তাকে দলের রাজ্য সম্পাদকের পদ থেকে অপসারিত করা হয়েছে। এরপরেই নিয়োগ দুর্নীতি নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করেছেন কুণাল। এবার তার নিশানায় আইপ্যাক কর্তা প্রতীক জৈন।

অনুপ্রবেশকারীদের নিয়ে সরব মোদী, মমতাকে কড়া ভাষায় কটাক্ষ

‘দলের সাংগঠনিক পদও তাঁকেই দেওয়া হোক’

রাজ্য সম্পাদকের পর থেকে অপসারিত হওয়ার পরও কুনাল বসুর মুখে শোনা গেছে তিনি তৃণমূল কর্মী ছিলেন, আছেন এবং ভবিষ্যতে থাকবেনও। মমতা বন্দ্যোপাধ্যায়ের তার নেত্রী, অভিষেক বন্দ্যোপাধ্যায় সেনাপতি। দলের প্রতি তার ক্ষোভ থাকলেও এই দুজন মানুষের প্রতি তার যে শ্রদ্ধা রয়েছে তিনি সেটা বারবারই বুঝিয়ে দিয়েছেন। আর এবার তৃণমূল কর্মী হিসেবে দলকে পরামর্শ দিতে দেখা গেল তাকে। একপ্রকার কটাক্ষের সুরে আইপ্যাক কর্তা প্রতীক জৈনের উদ্দেশ্যে বললেন, ‘আইপ্যাক কর্তা যখন এত ভালোভাবে দল সামলাচ্ছেন, তখন দলের সাংগঠনিক পদও তাঁকেই দেওয়া হোক।’ এই প্রসঙ্গে নিজের এক্স হ্যান্ডেলে কুনাল ঘোষের পোস্টও রীতিমতো আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। পোস্টে তিনি লেখেন, ‘সমর্থক হিসেবে দলকে আমার সবিনয় অনুরোধ, ‘অপদার্থ’ ও ‘দলবিরোধী’ কুণাল ঘোষের শূন্যপদে মুখপাত্র ও রাজ্য সাধারণ সম্পাদক হিসেবে আইপ্যাকের প্রতীক জৈনকে নিয়োগ করা হোক।’ আইপ্যাক কর্তার প্রতি ক্ষোভ প্রকাশ করেই কুনাল ঘোষ এই মন্তব্য করেছেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

Kunal Ghosh on ipac

অন্যদিকে, দলের সমস্ত গুরুত্বপূর্ণ পদ থেকে অপসারিত হওয়ার পরেও কুনাল ঘোষ পাশে পেয়েছেন তার সমর্থকদের। কর্মীদের পাশে পেয়ে আবেগতাড়িত হয় কুণাল ঘোষ বলেন, ‘ওরা ইন্ডোর, আমি আউটডোর।’ তার এই মন্তব্য বেশ তাৎপর্যপূর্ণ বলেই মত ওয়াকিবহুল মহলের।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর