Narendra Modi

ব্যুরো নিউজ, ৩ মে: অনুপ্রবেশকারীদের নিয়ে সরব মোদী, মমতাকে কড়া ভাষায় কটাক্ষ করলেন নরেন্দ্র মোদী। আজ বঙ্গে ভোট প্রচারে রয়েছেন মোদী। এই নিয়ে লোকসভার আগে অষ্টমবার বাংলায় ভোট প্রচার করছেন তিনি। আজ প্রথমে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের দক্ষিণ বর্ধমান সাই কমপ্লেক্স মাঠে সভা করবেন মোদী। সেখানে বর্ধমান-দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষের পাশাপাশি প্রার্থী অসীম সরকারের হয়ে প্রচার করবেন তিনি। এরপর  নদিয়ার কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের প্রার্থী অমৃতা রায়ের সমর্থনে তেহট্টে প্রচার করবেন। এরপরেই বীরভূমে বোলপুরের প্রার্থী পিয়া সাহার সমর্থনে সভা।

মানিকতলায় আক্রান্ত বিজেপি কর্মী, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ

কিন্তু এর মাঝেই একাধিক বিষয়ে মুখ খুলেছেন মোদী, কংগ্রেস, বামের পাশাপাশি রাজ্যের শাসকদল তৃণমূলকে তুলোধোনা করেন তিনি। সম্প্রতি অনুপ্রবেশকারীদের নিয়ে সরব হন মোদী। আর সেই প্রসঙ্গেই তৃণমূল সুপ্রিমোকে এক হাত নিলেন তিনি। ‘অনুপ্রবেশকারীদের মমতা বন্দ্যোপাধ্যায়  রক্ষা করার চেষ্টা করছেন। অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে সংসদে কাগজ উড়িয়ে তীব্র আওয়াজ তুলেছিলেন তিনি। আর এখন সেই অনুপ্রবেশকারীদের তিনি রক্ষা করছেন।’

ভোট প্রসঙ্গ তুলে মোদী মমতার সরকারকে তীব্র কটাক্ষ করেন। তিনি বলেন, ভোটব্যাঙ্কের কথা মাথায় রেখেই তার জনকল্যাণমুখী প্রকল্পগুলি। ভোটব্যাঙ্কের কথা মাথায় রেখেই তিনি সিন্দুক খোলেন। এরপরেই তিনি বলেন, ভারতকে বিশ্বের দরবারে পৌঁছে দিতে বাংলার ভূমিকা অনস্বীকার্য। কিন্তু দুর্ভাগ্যের বিষয় এই যে, বাংলার এই মহান পরম্পরাকে প্রথমে নষ্ট করেছে বামেরা। আর সেই ধারা বহন করে তৃণমূল বাংলাকে তছনছ করেছে। দেশকে এগিয়ে নিয়ে যেতে গেলে বাংলার নতুন করে জাগরণ দরকার। কিন্তু বাংলার ক্ষমতায় রয়েছে ক্ষমতালোভী, ভোটব্যাঙ্কের রাজনীতি কড়া সরকার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর