nawsad siddiki compit single

ব্যুরো নিউজ, ৪ এপ্রিল: লোকসভা নির্বাচনে বামেদের সঙ্গে আইএসএফ -এর জোট নিয়ে একটা জল্পনা চলছিল। যদিও এবার একা লড়াইয়ের সিদ্ধান্ত জানালেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। যাদবপুর, শ্রীরামপুরের পাশাপাশি ডায়মন্ড হারবারেও প্রার্থী দেবে আইএসএফ। তবে ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তিনি নিজেই প্রার্থী হবেন কিনা সেই বিষয় স্পষ্টভাবে এখনো কিছু জানাননি ভাঙরের বিধায়ক নওশাদ সিদ্দিকী।

ভোটের প্রচার জানার জন্য নয়া উদ্যোগ!হোয়াট্‌সঅ্যাপের ব্যবস্থা করলেন ইউসুফ পাঠান!

‘জোট না হওয়ার দায় বাম-কংগ্রেসের’

অন্যদিকে জোট না হওয়ার কারণ হিসাবে বামেদেরই দায়ী করেন তিনি। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘জোট ভেঙে যাওয়ার জন্য সবথেকে বেশি দায় বামেদের। কংগ্রেস প্রথম থেকে ভিলেন। জোট ভাঙার দায় নিতে হবে বামেদেরই।’

ডায়মন্ড হারবার কেন্দ্রে প্রার্থী দেওয়া নিয়ে নওশাদ বলেন, ‘ওনারা ডায়মন্ড হারবারকে নিয়ে সহমর্মিতা দেখাচ্ছেন, যে উদ্দীপনা দেখাচ্ছেন, বাকি ৪১ টা সিট নিয়ে দেখাচ্ছেন না কেন? এখানে কী রসায়ন কাজ করেছে? এটাও তো আমাদেরকে ভাবাচ্ছে।’ ১৫ থেকে ১৭টি আসনে নির্বাচন লড়াইয়ের ইঙ্গিত দিয়েছেন তিনি। নওশাদ সিদ্দিকির কথায়, আসন সমঝতার ক্ষেত্রে বাম-কংগ্রেস একতরফা সিদ্ধান্ত নিয়েছে, সেই কারণে আইএসএফ একলা লড়াইয়ের সিদ্ধান্ত নিয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর