god sign in your plam

ব্যুরো নিউজ, ২৭ এপ্রিল: অনেক সময় নানা ধরনের চিহ্ন দেখা যায় হাতের তালুতে। এই সব চিহ্নের মধ্যে কোনও কোনও চিহ্ন অত্যন্ত শুভ হস্তরেখাশাস্ত্র অনুসারে। হাতের তালুতে শুভ কয়েকটি চিহ্ন নিয়ে আজ এই প্রতিবেদনে আলোচনা করব। যাঁদের হাতের তালুতে এই সব চিহ্ন থাকে, তাঁদের উপর বর্ষিত হয় ভগবানের প্রবল আশীর্বাদ।

জেনে নিন হাতের তালুতে কোন কোন চিহ্ন থাকলে আপনি ঠাকুরের আশীর্বাদ প্রাপ্ত হবেন।

রাশিফল: কর্মজীবনে ঝামেলা ঝঞ্ঝাটের শিকার হতে চলেছেন এই ৪ রাশির মানুষেরা, সতর্ক থাকুন!

১) স্বস্তিক চিহ্ন

যাদের হাতে স্বস্তিক চিহ্ন থাকে, তাদের মাথার উপর ভগবানের আশীর্বাদের হাত থেকে। রাজযোগের অধিকারী হন এই ধরনের মানুষেরা। দ্রুত সাফল্য লাভ করেন এরা জীবনে। এরা কম চেষ্টা করলেও জীবনে বড় সাফল্য লাভ করেন। এরা মানুষ হিসেবে সব সময় অন্যকে সাহায্য করতে এগিয়ে যান এবং খুব দয়ালু হন।

২) ত্রিশূল চিহ্ন

সনাতন ধর্ম অনুসারে, অশুভ শক্তিকে বিনাশ করে শুভ শক্তিকে আবাহনের প্রতীক হল ত্রিশূল। ত্রিশূল থাকে মা দুর্গার হাতে। তিনি মহিষাসুর বধ করেছিলেন ত্রিশূল দিয়েই। তাই ত্রিশূল চিহ্ন হাতের তালুতে থাকলে বুঝবেন যে, আপনার উপর রয়েছে দেবী দুর্গার আশীর্বাদ। এরা জীবনে সম্পদ লাভ করেন উত্তরাধিকার সূত্রে এবং মানুষ হিসেবে এরা ধার্মিক প্রকৃতির হন।

৩) তারা চিহ্ন

বিভিন্ন মানুষের ক্ষেত্রে তারা চিহ্ন দেখা দিতে পারে হাতের একাধিক জায়গায়। তবে বিশেষ ভাবে শুভ কয়েকটি জায়গায় তারা চিহ্ন থাকা। মানুষের জীবনে হাতের কোথাও কোথাও তারা চিহ্ন শুভ প্রভাব নিয়ে আসতে পারে। হাতে তারা চিহ্ন থাকা মানুষেরা জীবনে সাফল্য , সম্পদ, খ্যাতি ও প্রতিপত্তি লাভ করেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর