Fan on the field during IPL

ব্যুরো নিউজ, ২ এপ্রিল: সোমবার ওয়াংখেড়েতে চলছিল আইপিএল ম্যাচ। মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নেমেছিল রাজস্থান রয়্যালস। মাঠে তখন ফিল্ডিং নিয়ে ব্যস্ত হার্দিক বাহিনী। কিন্তু এমন সময়ই হঠাৎ তাল কাটল।

নিরাপত্তারক্ষীদের চোখে ধুলে ছুঁড়ে মাঠেই ছুটে এলেন ভক্ত

দুই মহিলা ফুটবলারকে যৌন হেনস্তা! ফেডারেশন কর্তাকে সাসপেন্ড করল AIFF

Advertisement of Hill 2 Ocean

নিরাপত্তারক্ষীদের চোখ এড়িয়েই গ্যালারি থেকে হঠাৎ মাঠে নেমে আসেন এক যুবক। তখন সকলেই সকলের পারফর্মেন্সে দিয়েছেন ডুব। কে কোথায় কি করছে, কে আসলো, কেই বা গেল তাদের  সেই হিসাব রাখার সময় সেটা নয়। তাই সকলের অগোচরেই ওই যুবক কিপার ঈশান কিষাণের পাশ দিয়ে সোজা চলে যান রোহিত শর্মার দিকে। সেই সময় মনোযোগ সহকারে স্লিপে ফিল্ডিং করছিলেন রোহিত শর্মা। আচমকা ওই যুবককে নিজের পাশে দেখে একপ্রকার চমকে ওঠেন রোহিত। তবে কোনও খারাপ অভিসন্ধি নয়, বরঞ্চ প্রিয় খেলোয়াড়ের সঙ্গে সাক্ষাৎ করতেই মাঠে নেমে আসেন ওই ফ্যান।

আচমকা ভয় পেলেও নিজেকে নিজেকে সামলে নেনে রোহিত শর্মা। এরপর ওই ফ্যান বয়ের সঙ্গে হাতও মেলান রোহিত। এমনকি উইকেটকিপার ঈশান কিষাণকে পাশে পেয়ে তার সঙ্গে সাক্ষাতের সুযোগও একেবারে মিস করেনি ওই ‘ফ্যান বয়’। ঈশান কিষাণকেও জড়িয়ে ধরেন ওই যুবক। কিন্তু ততক্ষণে মাঠে চলে এসেছে নিরাপত্তারক্ষীরা। ওই যুবককে চার দিক থেকে ঘিরে ফেলেছে।

তবে এঘটনা নতুন নয়, এর আগে এই ঘটনা ঘটতে দেখা যায় বিরাট কোহলির সঙ্গে। ম্যাচ চলাকালীন সোজা মাঠে নেমে আসে এক যুবক। ব্যাট করার সময়ই কোহলিকে জড়িয়ে ধরেন এক ফ্যান। কিন্তু এসবের মধ্যে আবেগ, মজা, হাস্যরস থাকলেও নিরাপত্তা নিয়ে উঠে আসে প্রশ্ন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর