Due to the vote closed upper primary appointment! Desperate job seekers

পুস্পিতা বড়াল, ২৩ মার্চ: দেশজুড়ে আদর্শ আচরণবিধি জারি হয়েছে লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পর থেকেই। রাজ্যের শিক্ষক নিয়োগ প্রক্রিয়া সেই জন্যই সম্ভবত স্থগিত হয়ে গেল। সূত্রের খবরে জানা গিয়েছে, আপাতত আপার প্রাইমারিতে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত। অনিশ্চয়তা দেখা দিয়েছে, আবেদনকারীদের পার্সোনালিটি টেস্ট নিয়ে।

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার এসএসসির প্রাক্তন কর্তা!

অনিশ্চয়তা দেখা দিয়েছে, আবেদনকারীদের পার্সোনালিটি টেস্ট নিয়ে!

Advertisement of Hill 2 Ocean

আর চাকরিপ্রার্থীরা এই খবর শুনে স্বভাবতই হতাশ হয়েছে। যদিও স্কুল সার্ভিস কমিশনের তরফে, ইতিমধ্যে নির্বাচন কমিশনকে চিঠি পাঠানো হয়েছে অনিশ্চয়তা কাটাতে। তা নিয়ে ইতিবাচক জবাব পেলে তবেই এসএসসি পার্সোনালিটি টেস্ট নিতে পারবে। নইলে ভোটের মধ্যে হবে না নিয়োগ প্রক্রিয়া।

6 এপ্রিল আসতে চলেছে Ather Rizta! সামনে এলো দুর্ধর্ষ টিজার! দেখে নিন একঝলকে!

এমনিতেই রাজ্যে হাজারও দুর্নীতির অভিযোগে মামলা চলছে শিক্ষক নিয়োগ নিয়ে। স্কুল সার্ভিস কমিশন সেসব জট কাটিয়ে দীর্ঘদিন পর উচ্চ প্রাথমিক নিয়োগ প্রক্রিয়া শুরু করেছিল। কিন্তু সম্ভবত সেই প্রক্রিয়া স্থগিত হয়ে যাচ্ছে লোকসভা ভোটের প্রাক্কালে আদর্শ আচরণবিধি লাগু হওয়ায়। আপাতত হচ্ছে না।২ এপ্রিলের পার্সোনালিটি টেস্ট। তা ফের কবে নেওয়া হবে, এসএসসি সূত্রে তার কোনও খবর নেই। মনে করা হচ্ছে, ভোটপর্ব মিটলে ফের তা প্রক্রিয়া চালু হবে। ততদিন অপেক্ষা করতে হবে চাকরিপ্রার্থীদের।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর