Haryana School Bus Accident update

ব্যুরো নিউজ, ১১ এপ্রিল: দিঘায় ঘুরতে এসে গাড়ি উল্টে দুর্ঘটনা! পর্যটকদের নিয়ে যেতে গিয়ে ঘটে দুর্ঘটনা। পর্যটকদের নিয়ে নিউ দিঘা থেকে ওল্ড দিঘার দিকে যাচ্ছিল গাড়িটি। কিন্তু হঠাৎই কাটল তাল। নিয়ন্ত্রণ হারিয়ে জগন্নাথ মন্দিরের সামনে দাঁড়িয়ে থাকা একটি ইঞ্জিন ভ্য়ানকে ধাক্কা মেরে রাস্তার ধারে উল্টে গেল গাড়িটি।

আচমকা ভোল বদলে এ কী বললেন শাহজাহান?

Advertisement of Hill 2 Ocean

এখন সারা বছরই দিঘায় পর্যটকদের উপচে পড়া ভিড়। আর হলিডে বা উইকএন্ড কলে তো কথাই নেই। কার্যত পা রাখার জায়গা মেলা ভার। আর এই টাক ফাটা গরমেও দিঘায় ভিড় চোখে পড়ার মত। অনেক ক্ষেত্রেই পর্যটকরা ওল্ড দিঘা তে থাকলেও নিউ দিঘায় ঘুরতে যান গাড়ি করে। আবার এও উল্টো টাও হয়। অনেকেই নিউ দিঘায় থাকতে পছন্দ করেন কিন্তু বিকেল বা সন্ধ্যায় অল দিঘার বিচে বেরাতে যান অনেকেই। তেমনই গত বুধবার বিকেলে কয়েক জন পর্যটককে নিয়ে নিউ দিঘা থেকে ওল্ড দিঘা যাচ্ছিল একটি গাড়িটি।

কিন্তু, নিয়ন্ত্রণ হারিয়ে ঘটে এই দুর্ঘটনা। ঘটনায় দুর্ঘটনাগ্রস্ত ওই গাড়িটি থেকে পর্যটকদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দিঘা স্টেট জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসার চলে তাঁদের। কয়েকজন আহত হলেও হতাহতের খবর মেলেনি। ঘটনায় পর্যটকদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি পড়ে থাকায় কিছুটা হলেও যানজট দেখা যায়। এরপরেই রাস্তার উপর থেকে গাড়িটিকে সরিয়ে যানজটমুক্ত করা হয় রাস্তা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর