cricket test bangladesh vs srilanka

 

 

ব্যুরো নিউজ,২৫ মার্চ, পুস্পিতা বড়াল: ১৪৭ বছরের ইতিহাসে টেস্ট ক্রিকেটে প্রথমবার। কামিন্দু মেন্ডিস সাত নম্বর বা তার নিচে ব্যাট করতে নেমে একমাত্র ব্যাটার হিসাবে টেস্টের দুই ইনিংসে সেঞ্চুরি হাঁকালেন। দ্বীপরাষ্ট্রের অলরাউন্ডার এই নজির গড়লেন রবিবার শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ ম্যাচে।

আইপিএল শুরু হওয়ার আগে শুভমান ধন্যবাদ জানালেন ধোনি-রোহিতদের, কী বললেন তিনি?

ইডেন গার্ডেন্সের বিশেষ বক্সে ধূমপান! বিতর্কের মুখে বলিউড বাদশা!

দ্বীপরাষ্ট্রের অলরাউন্ডার নজির গড়লেন শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ ম্যাচে

শ্রীলঙ্কা বাংলাদেশে খেলতে গিয়েছে দুই টেস্টের ম্যাচের সিরিজ। শুক্রবার থেকে সিরিজের প্রথম টেস্ট শুরু হয়েছে সিলেটে। লঙ্কার ব্যাটিং লাইন আপ ব্যাট করতে নেমে মাত্র ৫৭ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকছিল। ধনঞ্জয় ডি সিলভা সেই সময়ে উদ্ধারকর্তা হয়ে ওঠেন। তিনি ১০২ রান করেন। ১০২ রানের দুরন্ত ইনিংস খেলেন কামিন্দু সাত নম্বরে ব্যাট করতে নেমে। ২৮০তে লঙ্কার ইনিংস শেষ হয় জোড়া সেঞ্চুরিতে ভর করে। জবাবে বাংলাদেশ ১৮৮ রানে গুটিয়ে যায়।

শ্রীলঙ্কা ফের ব্যাটিং বিপর্যয়ের শিকার হয় দ্বিতীয় ইনিংসে। ধনঞ্জয়-কামিন্দু জুটি আবারও সেই ত্রাতা হয়ে দাঁড়ায়। আরও একবার দুজনে মিলে সেঞ্চুরি করে জয়ের দোরগোড়ায় পোঁছে দেন দলকে। ১০৮ রানে শেষ হয় ধনঞ্জয়ের। কামিন্দু তার পরে আট নম্বরে নেমে ১৬৪ রান করেন। তবে শ্রীলঙ্কার অলরাউন্ডার সেঞ্চুরি হাঁকানোর সঙ্গে সঙ্গেই অনন্য নজিরের মালিক হয়ে যান।cket

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর