teacher-dead-in-road-accident

ব্যুরো নিউজ, ২০ ফেব্রুয়ারি: কোচিং সেন্টারে যাবো বলে হোস্টেল থেকে বেরিয়েছিল সেই ছাত্র। কিন্তু সে কোচিং সেন্টারে পৌঁছায়নি। শুধু তাই নয়। এমনকি তাঁকে হোস্টেলে ফিরতেও দেখা যায়নি। ৯ দিন নিখোঁজ থাকার পরে কোটা সংলগ্ন জঙ্গল থেকে পাওয়া যায় ওই ছাত্রের দেহ। জানা গিয়েছে ওই ছাত্রের নাম রচিত সন্ধিয়া। তাঁর বয়স ১৬ বছর। সে মধ্যপ্রদেশের বাসিন্দা।

Dead body

ঘটনাটি ঘটেছে সোমবার রাজস্থানের কোটায়। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, মৃত ওই ছাত্র ১ বছর ধরে কোটায় প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল। পড়াশোনার সূত্রে সে কোটার একটি হোস্টেলে থাকতো। জানা গিয়েছে, ১১ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল ওই ছাত্র।

কোটায় উদ্ধার নিখোঁজ ছাত্রের দেহ 

রচিতের বাবা-মা জানিয়েছেন, তাঁরা রচিতের সাথে যোগাযোগ করতে চেয়েও যোগাযোগ করতে না পেরে পুলিশের কাছে নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন। তাঁদের দ্বারা দায়ের করা সেই অভিযোগের ভিত্তিতেই তল্লাশি শুরু করে কোটার পুলিশ। পুলিশ সিসিটিভি ক্যামেরা ফুটেজ দেখে জানতে পারে, জঙ্গলের কাছাকাছি একটি মন্দিরের সামনে গাড়ি থেকে নামছে রচিত।

সন্দেশখালি মামলায় ইডি সিবিআইকে যুক্ত করার নির্দেশ হাইকোর্টের

হোস্টেলে তল্লাশি চালানোর সময় হাতে লেখা একটি নোট উদ্ধার করে পুলিশ। সেই নোটের মধ্যেই ওই মন্দিরে যাওয়ার কথা লেখা ছিল। মন্দিরের কাছাকাছি তল্লাশি চালিয়ে পুলিশ রচিতের মোবাইল ফোন, ব্যাগ, ঘরের চাবি সহ আরও অনেক জিনিস উদ্ধার করে। কিন্তু রচিতের কোনও সন্ধান পাওয়া যাচ্ছিলো না।

Advertisement of Hill 2 Ocean

তল্লাশি চালানোর ৯ দিন পর জঙ্গলের ভিতর থেকে রচিতের দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর মৃত্যু কী নিছক দুর্ঘটনা নাকি তাঁর পিছনে অন্য কোন কারণ আছে সেইটা খতিয়ে দেখছে পুলিশ। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর