teacher-dead-in-road-accident

ব্যুরো নিউজ,১৯ ফেব্রুয়ারি: শনিবার রাতে মেদিনীপুরের মীরবাজার এলাকার একটি মেস থেকে এক ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, মৃত ওই ছাত্রীর নাম অন্বেষা ভূঁইয়া। সে সবং থানার বাসুলিয়া গ্রামের বাসিন্দা। খবর পেয়ে গোটা ঘটনার তদন্তে নেমেছে কোতোয়ালি থানার পুলিশ।

সন্দেশখালিতে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন

তবে, ঠিক কোন কারণে তাঁর মৃত্যু হয়েছে তা নিয়ে এখনো ধন্দে রয়েছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০২২ সালের নভেম্বর মাস থেকে মেদিনীপুরের ওই মেসে থাকতেন অন্বেষা। তাঁর সাথে তাঁর আরও দুজন রুম মেট থাকতো। তাঁরা ঘটনার আগের দিনই বাড়ি চলে গিয়েছিলো।

Dead body

শনিবার মেসের কিছু ছাত্রী অন্বেষাকে খাবার খাওয়ার জন্য ডাকতে এসে দেখে মেসে দরজা ভিতর থেকে বন্ধ। বহু ডাকাডাকির পরেও অন্বেষার কোন সাড়াশব্দ পাওয়া যায়নি। এরপর ছাত্রীদের চিৎকারে ছুটে আসে প্রতিবেশীরা। এরপর পুলিশ এসে দরজা ভেঙে ঘরের ভিতর থেকে অন্বেষার ঝুলন্ত দেহ উদ্ধার করে।

Advertisement of Hill 2 Ocean

ময়না তদন্তের জন্য অন্বেষার দেহ পাঠানো হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। খবর দেওয়া হয়েছে মৃতার বাড়িতেও। তবে, ঠিক কোন কারণে এই ঘটনা ঘটেছে তা নিয়ে এখনো ধোঁয়াশায় রয়েছে কোতোয়ালি থানার পুলিশ। অন্যান্য আবাসিকদেরও তাঁরা জিজ্ঞাসাবাদ করছেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর