BJP Yuva Morcha protests against Sandeshkhali incident

ব্যুরো নিউজ,১২ ফেব্রুয়ারি: সন্দেশখালি ঘটনার প্রতিবাদে আসানসোল উষাগ্রাম মোড়ে বিক্ষোভ দেখান বিজেপি যুব মোর্চা। তাঁরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে।

সুন্দরবনে বাঘের হামলায় মৃত মৎস্যজীবী

ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ এসে হাজির হয়। পুলিশ তাঁদের এই কর্মসূচিতে বাধা দিলে পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের প্রথমে বচসা ও পরে ধস্তাধস্তি হয়। এরপর রাস্তা অবরোধ করা হয়। ঘেরা হয় থানাও। যার ফলে বিপাকে পড়েন সাধারণ মানুষজন। এরপর বিজেপি যুব মোর্চার কর্মীরা বাসের চাকার সামনে শুয়ে বিক্ষোভ দেখাতে থাকে।

BJP'S protest against sandeshkhali incident

ঘটনার জেরে অবরুদ্ধ আসানসোল জিটি রোডের উষাগ্রাম মোড়। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে দেখা যায় তাঁদের। প্রায় ৩০ মিনিটের কিছু বেশি সময় রাস্তা অবরোধের জেরে তীব্র যান যটের সৃষ্টি হয়। উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই শেখ শাহজাহান ও তাঁর সমর্থকদের  বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভের জেরে অশান্ত উত্তর ২৪ পরগনার সন্দেশখালি এলাকার জেলিয়াখালি। সেখানকার মহিলাদের উপরে নির্যাতনের অভিযোগ ওঠায় আন্দোলনের তীব্রতা শনিবার আরও বেড়ে যায়।

Advertisement of Hill 2 Ocean

অভিযোগ, এই আবহে শনিবার সন্দেশখালি যাওয়ার পথে বিজেপির প্রতিনিধিদের পুলিশের বাঁধার মুখে পড়তে হয়। এদিন বিজেপির জেলা সভাপতি বাপ্পাদিত্য চট্টোপাধ্যায় বলেন, রাজ্যে যেভাবে মহিলারা আন্দোলনে নেমেছে তাতে ৫০০ কিম্বা ১০০০ টাকা ভাতা দিয়ে তাঁদের কন্ঠরোধ করার চেষ্টা চলছে। তার প্রতিবাদে এই আন্দোলন বলে জানান তিনি। যদিও প্রায় ৪০ মিনিট রাস্তা অবরোধের পর আবরোধকারিদের সরাতে সক্ষম হয় পুলিশ। বিজেপির এই কর্মসূচিকে কটাক্ষ করেছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। ইভিএম নিউজ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর