asistho

গুরুতর অসুস্থ বিগ বি

“আমি চিরকৃতজ্ঞ”  লিখলেন বিগ বি

ব্যুরো নিউজ, ১৫ মার্চ, শর্মিলা চন্দ্র:গুরুতর অসুস্থ বিগ বি। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা অমিতাভ বচ্চন। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় বলে খবর।শুক্রবার এক্সহ্যান্ডেলে একটি পোস্টও করেন বর্ষীয়ান এই অভিনেতা। যেখানে ৮১ বছরের এই অভিনেতা লেখেন ‘আমি চিরকৃতজ্ঞ’। কিন্তু কেন এই কথা লিখেছেন তা নিয়ে প্রশ্ন উঠতে থাকে। সম্প্রতি একটি ইভেন্টে গিয়ে অসুস্থ উন তিনি। এরপরেই তাঁকে শারীরিক পরীক্ষা করার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনই চিকিৎসকরা তাঁকে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

বর্তমানে বাড়িতেই রয়েছেন মুখ্যমন্ত্রী, শারীরিক অবস্থা এখন কেমন? কীভাবে ঘটল দুর্ঘটনা?

তবে কী যোগীরাজ্যে তৃণমূলের প্রার্থী প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতি? জল্পনা তুঙ্গে!

“আমি চিরকৃতজ্ঞ”  লিখলেন বিগ বি
এই প্রথমবার নয়, আগেও একাধিকবার অতীতে অসুস্থ হয়ে পড়েছিলেন বিগ বি। এদিকে চলতি বছরের শুরুতেই, তাঁর হাতে অস্ত্রোপচার হয়েছিল। যার ছবিও তিনি সেসময় শেয়ার করেছিলেন। প্রতিবারই তার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের প্রার্থনা করতে দেখা গিয়েছে। অমিতাভের ছবি বসিয়ে মন্দিরে পুজো দেওয়া থেকে শুরু করে মুম্বই,কলকাতায় যজ্ঞ করার ছবিও উঠে আসতে দেখা গিয়েছে।


উল্লেখ্য, করোনা আক্রান্ত হওয়ার পর থেকে খুব একটা সুস্থ ছিলেন না তিনি। প্রায় অসুস্থ হতে দেখা গিয়েছে তাঁকে। গত কয়েক মাসে বেশ কিছু কাজ তিনি কমিয়ে দিয়েছেন। কৌন বনেগা ক্রোড়পতি থেকেও বিদায় নিয়েছেন অমিতাভ বচ্চন। দীর্ঘ ৭ বছর এই রিয়েলিটি শোটি পরিচালনা করেছিলেন তিনি। বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করলেও খুব বেশি কাজ করছেন না তিনি। বয়স এবং অসুস্থতার কারণে ধীরে ধীরে কাজের চাপ কমাচ্ছেন বলে জানা গিয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর