lalit tmc

তবে কী যোগীরাজ্যে তৃণমূলের প্রার্থী প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতি? জল্পনা তুঙ্গে!

যোগীরাজ্যে ঘাস ফুলের কে প্রার্থী হতে চলেছেন?

ব্যুরো নিউজ, ১৪ মার্চ, পুস্পিতা বড়াল: তৃণমূল ব্রিগেডের জনগর্জন সভা থেকে প্রকাশ করেছে ৪২টি আসনের প্রার্থী তালিকা। শাসক দল গতবারের মতো এবারও শুধু বাংলায় আটকে থাকবে না। তা জানিয়ে দেওয়া হয়েছিল ব্রিগেডের মঞ্চেই। আর তৃণমূল সেইমতো এবার প্রার্থী দেবে উত্তরপ্রদেশেও। যা তৃণমূল সুপ্রিমো তখনই জানিয়ে দিয়েছিলেন। তখন থেকেই জল্পনার সৃষ্টি। যোগীরাজ্যে কে প্রার্থী হবেন?

শনিবার দুপুরে বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু! ভোগান্তিতে যাত্রীরা

মহাকাশ গবেষক না হয়ে আভিষ্কার হলেন ক্রিকেটার

যোগীরাজ্যে ঘাস ফুলের কে প্রার্থী হতে চলেছেন?

গুঞ্জনে শোনা যাচ্ছে, উত্তরপ্রদেশের ঘাসফুল প্রার্থী হয়ে দাঁড়াতে পারেন প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলাপতি ত্রিপাঠীর নাতি ললিতেশ ত্রিপাঠী। এই জল্পনা আরও বেশি জোরদার হয়েছে সোশাল মিডিয়ায় তাঁর এক পোস্ট থেকে। পাশাপাশি, রাজনৈতিক মহলেও প্রশ্ন উঠেছে, তাহলে কি যোগী রাজ্যে তৃণমূলের হয়ে দাঁড়াবেন ললিতেশ? উল্লেখ্য, তিনি জনগর্জন সভাতেও উপস্থিত ছিলেন। তবে সেই রাজ্যের প্রার্থী দেওয়া হবে কোন লোকসভা কেন্দ্রে, সেই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

প্রসঙ্গত, ললিতেশ ইনস্টাগ্রামে অভিষেকের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে লিখেছেন, “মমতা দিদির নেতৃত্বে জনগর্জন সভায় অংশগ্রহণ করে আমরা সবাই দিল্লির স্বৈরাচারী শাসনের কাছে একটি বার্তা পাঠিয়েছি, আমরা তাঁদের অত্যাচারে ভয় পাই না। আমরা লড়াই করব।” আর এই পোস্টের পরেই জল্পনা উঠেছে শীর্ষে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর