TMC

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল: ফের ‘ক্ষোভ’ নিয়ে পদ ছাড়লেন আরও এক তৃণমূল ‘যোদ্ধা’। ভোটের আগেই ফের ধাক্কা তৃণমূলে!

দীঘার হোটেলে কীভাবে বেঙ্গালুরু বিস্ফোরণের মাস্টারমাইন্ড? রাজ্য পুলিশের ভূমিকা ফাঁস

দলীয় পদ থেকে ইস্তফা দিলেন বসিরহাটের আইএনটিটিইউসি-র জেলা সম্পাদক ভাস্কর মিত্র। এদিন সকালেই  তিনি সামাজিক মাধ্যমে পোস্ট করেন। তাতে তিনি লেখেন, শ্রমিকরা আজ দিশেহারা। বছরে একটা মিছিল করা ছাড়া শ্রমিকদের কাছে দলের তরফে আর কোনও বার্তা পৌঁছয় না। এরকম সংগঠনের সঙ্গী হয়ে কোনও লাভ নেই। তার এই বক্তব্যেই দলের প্রতি ক্ষোভের বিষয়টি প্রকাশ পায়। এমনকি ‘এরকম সংগঠনের সঙ্গী হয়ে কোনও লাভ নেই’ তার এই কথায় দল ছাড়ারও পূর্বাভাস মেলে।

Advertisement of Hill 2 Ocean

এমনকি নিজের ক্ষোভ উগড়ে দিয়ে তিনি বলেন, জেলায় আইএনটিটিইউসি-কে কোনও গুরুত্বই দেওয়া হচ্ছে না। আর তাই পদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে তিনি জানান। তিনি আরও বলেন, সংগঠনের কোনও কার্যক্রম হচ্ছে না। এদিকে অটো, টোটো, বাস ইউনিয়নের কর্মীরা বিজেপির প্রোগ্রামে বিজেপির ফ্ল্যাগ গাড়িতে বেঁধে ঘুরে বেড়াচ্ছে। অথচ জেলা নেতৃত্বের এ বিষয়ে কোনও ভ্রুক্ষেপই নেই। কার্যত তিনি দলের প্রতি তীব্র ক্ষোভ ও রাগ প্রকাশ করে দল ছাড়ার সিদ্ধান্তের কথা জানান।

তবে এ বিষয়ে তৃণমূলকে কটাক্ষ করতে ছারেনি  বিজেপি নেতৃত্ব। তাদের দাবি, প্রত্যেক শ্রমিকের ব্যক্তি স্বাধীনতা আছে। তারা কোন দলের ফ্ল্যাগ নিজেদের গাড়িতে লাগিয়ে ঘুরবেন এটা তাদের ব্যক্তিগত বিষয়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর