Bajaj Pulsar RS400

ব্যুরো নিউজ, ১৫ মে : বাজাজ পালসারের তরফে সম্প্রতি RS400 মডেলটি লঞ্চ করার কথা রয়েছে। আসন্ন পালসার RS400 তাদের বাইকের সেগমেন্টে সবচেয়ে দ্রুততম পালসার হতে পারে। এমনকি এই মডেলটি NS400Z এর থেকেও ভালো পারফর্ম করবে। এটি একটি ট্র্যাক-রেডি বাইক হবে, যা গ্রাহকদের আনন্দদায়ক এবং আরামদায়ক রাইডিং দেবে। চলুন জেনে নেওয়া যাক বাকি তথ্য।

সকল বাইক প্রেমীদের জন্য বিরাট সুখবর! Moto Morini X Cape 650 মোটর বাইক পাবেন এখন অবাক করা সাশ্রয়ী মূল্যে, চলছে বুকিং

এই বাইকটি গ্রাহকদের আনন্দদায়ক এবং আরামদায়ক রাইডিং দেবে

BJP Helpline

Bajaj Pulsar RS400 : রঙের বিকল্প এবং হার্ডওয়্যার ডিজাইন

RS400-এর ক্ষেত্রে বিভিন্ন ডিজিটাল রেন্ডার তৈরি করা হয়েছে। এটি আপনি কালো, লাল, হলুদ, নীল, সাদা এবং কমলা রঙের মধ্যে পাবেন। Pulsar RS400 মডেলটির সাসপেনশন সেটআপের সামনে 43 মিমি USD ফর্ক এবং পিছনে নাইট্রোক্স সহ একটি অ্যাডজাস্টেবল মনোশক থাকতে পারে। সামনে এবং পিছনে যথাক্রমে 320 মিমি এবং 230 মিমি ডিস্ক ব্রেক থাকবে। বাইকটির অ্যালয় হুইল উভয় প্রান্তে 17-ইঞ্চি হবে এবং এর ডুয়াল-চ্যানেলে স্ট্যান্ডার্ড হিসাবে ABS দেওয়া হবে। এছাড়াও, পাবেন একটি ব্লুটুথ-ভিত্তিক সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল।

Bajaj Pulsar RS400 : ইঞ্জিনের স্পেসিফিকেশনস

Pulsar NS400- তে একটি 373.27 cc, লিকুইড কুলড ইঞ্জিন ব্যবহার করা হবে। এটি সর্বোচ্চ 40 PS এবং 35 Nm টর্ক জেনারেট করে। এটিতে একটি 6-স্পীড গিয়ারবক্স রয়েছে। ইঞ্জিনে অ্যাসিস্ট, স্লিপার ক্লাচ এবং রাইড বাই ওয়্যারে ইলেকট্রনিক থ্রটল কন্ট্রোল রয়েছে। Pulsar NS400 এর মতোই Pulsar RS400 বাইকটিতেও আপনি ECU রাইড মোড এবং ইলেকট্রনিক ট্র্যাকশন কন্ট্রোল পাবেন। বাইকটির আসনের উচ্চতা হবে প্রায় 800 মিমি।

Bajaj Pulsar RS400 : লঞ্চ এবং দাম

নতুন Bajaj Pulsar RS400 এই বছরের শেষের দিকে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। পালসার NS400Z-এর মতোই, RS400 মডেলটিকেও একটি প্রতিযোগিতামূলক মূল্য পয়েন্টে দেওয়া হবে। Pulsar RS400-এর জন্য দাম রাখা হবে আনুমানিক প্রায় 2 লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর