Moto Morini X Cape 650

ব্যুরো নিউজ, ১৫ মে : ভারতে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 650cc অ্যাডভেঞ্চার বাইক এখন আপনার সাধ্যের মধ্যে।ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বুকিং। আদিশ্বর অটো রাইড ইন্ডিয়া – যে কোম্পানিটি মোটো মরিনি রেঞ্জের বাইক বিক্রি করে তারা সম্প্রতি X-Cape 650 রেঞ্জে ব্যাপক মূল্য কমানোর ঘোষণা করেছে।

Maruti Suzuki Swift VXi: জলের দরে মারুতি চার চাকা! দাম মাত্র 2.5 লাখ টাকা, স্বপ্ন নয় সত্যি

X-Cape 650 মোটর বাইকের রেঞ্জে ব্যাপক মূল্য কমানোর ঘোষণা করেছে

এই মডেলটি যাতে বেশি করে বিক্রি হয়, সেই কারণেই কোম্পানীর তরফে দাম কমানোর এই উদ্যোগ নেওয়া হয়েছে। কোম্পানির মূল লক্ষ্য হল, অ্যাডভেঞ্চার মোটরসাইকেল প্রেমীদের ব্র্যান্ডের প্রতি আকৃষ্ট করা। বর্তমানে, এই বিভাগে কাওয়াসাকির মোটরসাইকেলের রেঞ্জেরও আধিপত্য রয়েছে।

X-Cape 650X খুবই আকর্ষনীয় একটি মোটরসাইকেল। টেস্টিং রাইডের সময় হাইওয়েতে বাইকটি অফ-রোডে অনেক ভালো পারফর্ম করেছে। এটিতে একটি 649cc লিকুইড-কুলড ইনলাইন টুইন ইঞ্জিন রয়েছে। যেটি সর্বোচ্চ 60bhp হর্স পাওয়ার এবং 54Nm পিক টর্ক তৈরি করবে। এতে একটি ছয় গতির গিয়ারবক্সও পাবেন। সবথেকে মজার ব্যাপার হল, এই বাইকটিতে সবচেয়ে বেশি ফিচারস পাবেন গ্রাহকরা।

BJP Helpline

এটিতে আপনি এলইডি লাইট, ব্লুটুথ সংযোগ সহ একটি সাত ইঞ্চি টিএফটি কনসোল, রাইডিং মোড, একটি ইউএসবি চার্জিং পোর্ট এবং ABS পাবেন। এছাড়াও, এতে রয়েছে টিউবলেস স্পোক হুইল। এর মধ্যে এমন অনেক ফিচারস আছে, যেগুলি Honda XL750 Transalp এবং Suzuki V-Strom 800DE এর মতো বাইকগুলিতেও নেই। অথচ, এই বাইকগুলির দাম X-Cape 650 এর প্রায় দ্বিগুণ৷

X-Cape 650-এর দাম এখন 5.99 লক্ষ টাকা (এক্স-শোরুম), যা 2023 মডেলের তুলনায় প্রায় 1.3 লক্ষ টাকা কম। অফ-রোড ভেরিয়েন্ট – X-Cape 650X-এর দাম এখন 6.49 লক্ষ টাকা (এক্স-শোরুম) – এক লক্ষেরও বেশি সস্তা৷ এই দামগুলি আজ থেকেই কার্যকর করা হয়েছে। সকল গ্রাহকেরা সমস্ত পেইন্ট স্কিমেই এই অফার পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর