arvind kejriwal on bjp

ব্যুরো নিউজ, ১৩ মে : সম্প্রতি, শুক্রবারই অন্তর্বর্তী জামিন পেয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। মার্চ মাসে গ্রেফতারির পর তিহারেই ঠাই হয় আম আদমি পার্টির সুপ্রিমো কেজরীওয়ালের। একাধিকবার জানিমের আবেদন জানালেও তা খারিজ হয়ে যায়। কিন্তু সম্প্রতি লোকসভা ভোটের আবহেই জামিনের আবেদন করলে বহু কাঠখড় পুরিয়ে অবশেষে অন্তর্বর্তী জামিন পায় কেজরীওয়াল।

আর তারপর থেকেই জোর কদমে ভোট প্রচারে নেমেছেন কেজরীওয়াল। তবে ইতিমধ্যেই প্রধানমন্ত্রী মোদীর বয়স নিয়ে প্রশ্ন তুলে বিতর্কে জড়ান তিনি। যদিও তার কড়া জবাব দেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এদিকে প্রচারে নেমেই বিজেপিকে কড়া আক্রমণ করেন কেজরীওয়াল।  তার গ্রেফতারি তিনি কাঠগড়ায় তোলে মোদী সরকারকে। তিনি বলেন, তিনি কাজ করছেন বলে রাজনৈতিক প্রতিহিংসার কারনে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি এও বলেন,  বিজেপি সরকার চায় না যে, দিল্লিবাসীর জন্য কোনও কাজ হোক।

ফের ভারতে ‘গুপ্তচর’ ড্রোন! ভারতের আকাশসীমায় ওড়ার পর পাকিস্তানের দিকে ধাঁ..

রবিবার দিল্লির মোতি নগর এলাকায় আম আদমি পার্টির নির্বাচনী প্রচারে নামেন আম আদমি পার্টির সুপ্রিমো কেজরীওয়াল। এদিন তিনি বলেন, তিনি আর তিহার জেলে ফিরতে চান না। তাই তার জেলে যাওয়া আটকাতে জনগণের কাছে আম আদমি পার্টিকে ভোট দেওয়ার আর্জি জানান। রোড শো থেকে কেজরীওয়াল বলেন, ২০ দিন (১ জুন ভোট মেটার পর ২ জুন তাঁকে আত্মসমর্পণ করতে হবে) বাদে তাকে ফের জেলে ফিরে যেতে হবে। তাই জনগনের উদ্দেশ্যে বলেন, আপনারা যদি আম আদমি পার্টিকে বেছে নেন, তবে আর তাকে জেলে ফিরে যেতে হবে না।

BJP Helpline

একইসঙ্গে কেজরীওয়াল তিহাড়ে থাকার কাহিনীও শোনান। তিনি অভিযোগ করে বলেন, জেলে থাকাকালীন তাঁকে ১৫ দিন ইনসুলিনের ইঞ্জেকশন দেওয়া হয়নি। তিনি জানান, তার সরকার সকলকে বিনামূল্যে ওষুধ দেয়। কিন্তু জেলে থাকাকালীন তাকেই ১৫ দিন সুগারের ওষুধ দেওয়া হয়নি। একইসঙ্গে বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, তিনি যদি আবার জেলে ফিরে যান তবে মোদী সরকার বিনামূল্যে বিদ্যুৎ পরিষেবাও বন্ধ করে দেবে। মহল্লা ক্লিনিক বন্ধ করে দেবে। স্কুলগুলির অবস্থা আরও রসাতলে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর