AAP's big leaders under ED's watch

শর্মিলা চন্দ্র, ২ এপ্রিল: এবার কি ইডির স্ক্যানারে আপে বড় নেতারা? এখন সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে। উল্লেখ্য, সোমবার ইডি হেফাজত থেকে তিহাড় জেলে পাঠানো হয় আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালকে। তাঁর বিরুদ্ধে সওয়াল করার সময় ইডির আইনজীবীরা বলেন, দিল্লির মুখ্যমন্ত্রী দুই মন্ত্রী অতিশী ও সৌরভ ভরদ্বাজের নাম জানিয়েছেন। এর পর থেকে প্রশ্ন উঠছে, তাহলে দিল্লির আবগারি দুর্নীতির সঙ্গে কি অতিশীও জড়িত?

আবগারি দুর্নীতি মামলায় জামিন পেলেন সাংসদ সঞ্জয় সিং

Advertisement of Hill 2 Ocean

দিল্লির মন্ত্রী অতিশীর চাঞ্চল্যকর অভিযোগ

সোমবার এই বিষয়ে অতিশী কোন মন্তব্য না করলো মঙ্গলবার তিনি যে বিস্ফোরক মন্তব্য করেছেন তাকে কেন্দ্র করে কল্পনা শুরু হয়েছে। তিনি বলেন, কয়েকদিনের মধ্যে আপের চার নেতার বাড়িতে হানা দেবে ইডি। আমি ছাড়াও ইডি তল্লাশি হবে সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক ও রাঘব চাড্ডার বাড়িতে। তার পরেই চার নেতাকে সমন পাঠিয়ে নিজেদের হেফাজতে নেবে ইডি।’ তিনি আরও বলেন, ‘আমাকে বলা হয়েছে, আপের পরবর্তী নেতাদের নিশানা করছে বিজেপি। তাই আমাদের বাড়িতে তল্লাশি করবে ইডি।’

বিজেপিকে নিশানা করে অতিশী আরো অভিযোগ করেন, তাঁর এক পরিচিতর মাধ্যমে যোগাযোগ করে তাঁকে নাকি বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। বিজেপির বিরুদ্ধে তিনি সরাসরি অভিযোগ করে বলেন, ‘আমাকে সোজাসুজি বলে দেওয়া হয়েছে, বিজেপিতে গিয়ে আমার রাজনৈতিক কেরিয়ার বাঁচাতে পারি। তা না হলে এক মাসের মধ্যে গ্রেপ্তার হতে হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন যে আপের সব নেতাকে জেলে ভরবেন।’ যদিও তাঁর এই অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি। অতিশীকে যে বিজেপিতে যোগ দেওয়ার কথা বলা হয়েছে, তার প্রমাণ চেয়েছে গেরুয়া শিবির? এখন দেখার অতিশী কোন প্রমাণ দিতে পারেন? নাকি আবগারি দুর্নীতি মামলায় পরবর্তী টার্গেট অতিশী, সৌরভ ভরদ্বাজরা?

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর