ED ON AAP

ব্যুরো নিউজ, ১৮ মে: আবগারি দুর্নীতি মামলায় অভিযুক্ত শুধু কেজরিওয়ালই নন, বরং আর্থিক তছরুপের জন্য গোটা আম আদমি পার্টি যুক্ত। এই মামলায় ইডি-র চার্জশিটে গোটা আম আদমি পার্টিকেই অভিযুক্ত হিসেবে তুলে ধরা হয়েছে।

আমেঠিতে গান্ধী পরিবারের ‘কেচ্ছা’ নিয়ে সরব স্মৃতি ইরানি

চার্জশিটে বিস্ফোরক দাবি ইডি-র

উল্লেখ্য, দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে আবগারি দুর্নীতি মামলায় ইডি চার্জশিট জমা দেয়ে। সূত্রের খবর, সেখান আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল-সহ গোটা আম আদমি পার্টির নাম রয়েছে। কোনও রাজনৈতিক দল দুর্নীতি মামলায় জড়িত থাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আবগারি দুর্নীতি মামলায় ইডি আদালতে যে চার্জশিট দিয়েছে সেখানে অরবিন্দ কেজরিওয়াল-সহ দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া এবং আপের শীর্ষ নেতৃত্বের অনেকেরই নাম রয়েছে বলে খবর। আবগারি দুর্নীতির টাকা আপ দলের কাজে ব্যবহার করেছে বলে দাবি ইডর।

রাজনৈতিক মহলের একাংশের মতে, ইডির এই পদক্ষেপের ফলে সমস্যায় পড়তে পারে আম আদমি পার্টি। আপের স্বীকৃতি বাতিলের জন্য ইডি নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে পারেন বলেও মনে করছেন তারা। আবার তদন্তের স্বার্থে আপের দলীয় সম্পত্তি ইডি বাজেয়াপ্ত করতে পারেও বলে মনে করছে রাজনৈতিক মহল। ইডির পরবর্তী পদক্ষেপ কী হয় সেটাই দেখার।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর