পিকচার

ব্যুরো নিউজ,৯ সেপ্টেম্বর: সালটা ছিল 2017। চীনের শহর হংকং এর কাউলুনের কুইন এলিজাবেথ হাসপাতাল। সেই হাসপাতালের একজন নার্সিং স্টুডেন্ট এক বিদেশি অর্থোপেডিক ডাক্তারের বিরুদ্ধে  হংকংয়ের পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন। তার অভিযোগ ছিল আপত্তিজনকভাবে ওই নার্সিং  শরীরে হাত দিয়েছিলেন ওই ডাক্তার।অভিযোগকারীর বক্তব্য অনুসারে “পশ্চাৎদেশে চাপড় মেরে গোপনাঙ্গ ছুয়ে ডাক্তার বলেছিলেন ডু ইউ লাইক দিস?”

চুলে তেল মালিশ করার সঠিক পদ্ধতি অবলম্বন করেন কি আপনি ?

অভিযুক্ত ডাক্তার আসলে কে?

অভিযোগ দায়ের হওয়ার পর অভিযুক্ত ডাক্তারকে হংকংয়ের পুলিশ গ্রেপ্তার করেছিলেন। সেই অভিযুক্ত ডাক্তারটি একজন বাঙালি  ছিলেন ।এই খবরটি  সাত বছরের পুরনো। ‘সাউথ চায়না মর্নিং পোস্ট’ এর  একটি পোর্টালে প্রকাশিত হয়েছিল  এই খবরটি। সেই খবরটি নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কারণ ওই অভিযুক্ত বাঙালি ডাক্তারের নামও ছিল সন্দীপ ঘোষ।

কয়লা কেলেঙ্কারি মামলায় আপিল খারিজ করল সুপ্রিম কোর্ট

তারপর খোঁজ নিয়ে জানা গিয়েছে যে আরজিকর হাসপাতালের মৃতা তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় এবং তারই সাথে সাথে অসংখ্য দুর্নীতির অভিযোগে ধৃত আরজি কর হাসপাতালের প্রাক্তন  অধ্যক্ষ সন্দীপ ঘোষ  একই ব্যক্তি।আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের নানান  কুকীর্তি নিয়ে মুখ খুলেছেন অনেকে সাথে সাথে প্রকাশ্যে আসছে তার ঘটানো একের পর এক কান্ড । এরইমধ্যে উঠে এলো ‘সাউথ চায়না মর্নিং পোস্ট এর’ ওই সাত বছর আগের নিউজটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর