Sourav Ganguly's phone stolen। but how is it possible?

ব্যুরো নিউজ, ১১ ফেব্রুয়ারি: খোয়া গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের ফোন। প্রাক্তন ভারত অধিনায়ক আজ ঠাকুরপুকুর থানায় ঘটনার অভিযোগ দায়ের করেন। এরপরেই ঘটনাটি জানাজানি হয়। আর জানাজানি হতেই রীতিমতো শোরগোল পরে যায় বিষয়টি নিয়ে।

কিন্তু কীভাবে হল চুরি?
Sourav Ganguly's phone stolen
পাকিস্তানে ভোট: জিতেও কেন সরকার গড়তে পারবেনা ইমরান সমর্থিত নির্দল প্রার্থীরা?

Advertisement of Hill 2 Ocean

জানা গিয়েছে, তিনি এ বিষয়ে ঠাকুরপুকুর থানাতে একটি অভিযোগও দায়ের করেছেন। এ বিষয়ে খোদ মহারাজ জানিয়েছেন, তার ধারনা বাড়ি থেকেই তার ফোনটি চুরি হয়েছে। তিনি জানান, সর্বশেষ ১৯ জানুয়ারী সকাল সাড়ে ১১ টার দিকে ফোনটি দেখেছিলেন। অনেক চেষ্টা করেও তিনি ফোনটি খুঁজে পাননি। ঘটনায় তিনি গভীরভাবে উদ্বেগ প্রকাশ করেছেন। কারণ ফোনটিতে একাধিক যোগাযোগ নম্বর এবং ব্যক্তিগত তথ্য ও অ্যাকাউন্টের অ্যাক্সেস রয়েছে। পাশপাশি তিনি থানার অফিসারদের ফোনটি ট্রেস করার জন্য বা যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধও করেন। ইতিমধ্যেই সেই অভিযোগের উপর ভিত্তি করে তদন্ত শুরু করেছে পুলিশ।

https://youtu.be/O9ABFGdB7Zo

পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে, তবে ফোনটি ট্রেস করা হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। জানা গিয়েছে, সৌরভ 2 5G সিম কার্ডের সমর্থন সহ একটি ₹1.6 লক্ষ স্মার্টফোন ব্যবহার করতেন। সৌরভ তার ফোনে থাকা তার ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। অভিজ্ঞ ক্রিকেটার উল্লেখ করেছিলেন যে তার ফোনে সংবেদনশীল ব্যক্তিগত ডেটা রয়েছে এবং একাধিক অ্যাকাউন্টে অ্যাক্সেস রয়েছে সেই ফোনে। উল্লেখযোগ্যভাবে, প্রাক্তন ক্রিকেটারের বাসভবনে চিত্রাঙ্কনের কাজ পরিচালিত হয়েছিল যার ফলে লোক সমাগম হয়েছিল। গাঙ্গুলি জানিয়েছেন, যে তিনি সেদিন সকাল সাড়ে ১১ টার দিকে ডিভাইসটি শেষ দেখেছিলেন এবং তারপর থেকে অনুসন্ধান করা সত্ত্বেও তিনি তার ফোনটি খুঁজে পাননি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর