সন্দেশখালি

ব্যুরো নিউজ, ৯ জানুয়ারি: ‘সন্দেশখালির সম্রাটে’র সন্ধানে ইডি-র হাই প্রোফাইল বৈঠক

‘সন্দেশখালির সম্রাটে’র বাড়িতে অভিযান চালাতে গিয়ে রক্তাক্ত ইডি আধিকারিকরা। শুক্রবারের পর আজ মঙ্গলবার। চার দিন পেরলেও এখনও তৃণমূলের প্রভাবশালী নেতা #শেখ শাহজাহান-এর টিকিটিও ধরতে পারেনি প্রশাসন। তার নামে জারি হয়েছে লুকআউট নোটিশ। #শাহজাহান-কে ধরতে মরিয়া কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

লাক্ষাদ্বীপের জন্য বড় ঘোষণা রতন টাটার | করবেন রিসর্ট

সোমবার রাতেই কলকাতায় পৌঁছান ইডির ডিরেক্টর রাহুল নবীন। জানা যায়, মঙ্গলবার দুপুরে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি দপ্তরে হাই প্রোফাইল বৈঠকে বসেন আধিকারিকরা। সূত্রের খবর, আজ দফায় দফায় ইডি-র অফিসারদের সঙ্গে বৈঠকে বসবেন ডিরেক্টররা। হাই প্রোফাইল বৈঠকে রয়েছেন ইডির ডিরেক্টর রাহুল নবীন, স্পেশাল ডিরেক্টর সুভাষ আগরওয়াল, অ্যাডিশনাল ডিরেক্টর বিনোদ শর্মা, রেশন দুর্নীতির তদন্তকারী আধিকারিকরা, সিআইএসএফ আইজি, সিআরপিএফ আইজি বীরেন্দ্র কুমার শর্মা, প্রিন্সিপাল ডিরেক্টর, আয়কর দপ্তর পঙ্কজ কুমার।

আলোচনার বিষয় মূলত একটাই, কীভাবে বাগে আনা যাবে শেখ শাহজাহানকে। সেই উপায়ই খুঁজে বের করতেই ইডি দপ্তরে এই হাই প্রোফাইল বৈঠক।সন্দেশখালি, বনগাঁর হামলা নিয়ে ডিরেক্টরকে রিপোর্ট পেশ করবেন ইডি-র আধিকারিকরা। CRPF, CISF কর্তাদের সঙ্গেও নিরাপত্তা নিয়ে বৈঠক রয়েছে রাহুল নবীনের। সূত্রের খবর, এই বৈঠকে তদন্তের রূপরেখা তৈরি করে দেবেন ইডির ডিরেক্টর রাহুল নবীন। এমনকি, হামলায় জখম অফিসারদের হাসপাতালে দেখতে যাওয়ার কর্মসূচি রয়েছে রাহুল নবীনের।

প্রসঙ্গত, রেশন দুর্নীতির তদন্তে নেমে গত শুক্রবার মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ‘ঘনিষ্ঠ’ তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে যান ইডি আধিকারিকরা। #তৃণমূল নেতা শেখ শাহজাহান-এর অঙ্গুলিহিলনে তাঁর অনুগামীদের হাতে আক্রান্ত হন ইডি আধিকারিকরা। এই ঘটনার পর থেকেই তুঙ্গে রাজ্য- রাজনীতি।

#সন্দেশখালি #শাহজাহানের দাপট #লুকআউট নোটিশ #বেপাত্তা শাহজাহান

তবে এরই মধ্যে গাঢাকা দিয়েছেন শাহজাহান। সীমান্তবর্তি অঞ্চল হওয়ায় ইডির অনুমান, কাঁটাতার পেরিয়ে বাংলাদেশে পালিয়েছেন শাহজাহান। ফলে সতর্ক করা হয়েছে আইবি এবং বিএসএফকেও। জায়গায় জায়গায় চালানো হচ্ছে নাকা তল্লাশি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর