Young victim of sexual harassment in father's office!

পুস্পিতা বড়াল, ২৩ মার্চ: এক তরুণী বাবার অফিসে পিএফের টাকা চাইতে গিয়ে যৌন হেনস্থার শিকার হলেন। বৃহস্পতিবার তরুণীর অভিযোগ অফিসের এইচআর ম্যনেজার যৌন সম্পর্কের জন্য তাকে চাপ দেন। ওই তরুণী অভিযুক্ত এইচ আর ম্যনেজারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভোটের জেরে বন্ধ আপার প্রাইমারি নিয়োগ প্রক্রিয়া! নিরাশ চাকরিপ্রার্থীরা

অভিযুক্ত এইচ আর ম্যনেজারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে!

Advertisement of Hill 2 Ocean

মুম্বইয়ে নিজের ঠাকুমা এবং ভাইয়ের সঙ্গে থাকেন পেশায় পরিচারিকা বছর তেইশের ওই তরুনী। অনেকদিন আগেই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তরুণীর বাবা-মার। তরুণীর বাবার মৃত্যু হয় ২০১৫ সালে। ওই তরুণীকে তাঁর বাবা পিএফএর নমিনি করে যান মৃত্যুকালে। বাবার অফিসে যোগাযোগ করেন তিনি সেই মতো। কিন্তু অভিযোগ ওঠে, তাকে কিছুতেই সেই টাকা দেওয়া হচ্ছিল না। প্রয়োজনীয় যাবতীয় কাগজপত্র জমা দেওয়ার পরেও টাকা না পেয়ে শেষপর্যন্ত ওই তরুণী দেখা করেন বাবার বেসরকারি অফিসের এইচআর ম্যনেজারের সঙ্গে। অভিযোগ ওঠে, পিএফের টাকা তাড়াতাড়ি পেতে এইচআর ম্যানেজারের সঙ্গে যৌনসম্পর্ক করার কথা বলা হয় তাঁকে।

‘CAA-র জন্য কোনও কাগজ লাগবে না, শুধু মন্দিরের পুরোহিতের সার্টিফিকেট দেখালেই হবে’

দুজনের মধ্যে হওয়া কথোপকথন ফোনে রেকর্ড করে নেন ওই তরুনীকে কুপ্রস্তাব দেওয়ার সময়। তিনি সেই রেকর্ড পরে জমা দেন পুলিশের কাছে। পুলিশ অভিযুক্ত এইচআর ম্যানেজারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং তথ্যপ্রযুক্তি আইনের প্রাসঙ্গিক ধারা অনুযায়ী মামল রুজু করেছে ফোনের রেকর্ডের ভিত্তিতেই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর