clear sky of kolkata

ব্যুরো নিউজ, ৫ ফেব্রুয়ারি: বঙ্গে কিছুদিন বৃষ্টির পরে তাপমাত্রার পারদ ধীরে ধীরে বেড়েই চলেছে। শীত কার্যত উধাও হয়ে গিয়েছে বঙ্গ থেকে। এই সময় বঙ্গবাসীর মনে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছে। তবে কী এই বছরে আর হাড় কাঁপানো শীতের দেখা মিলবে না? এর মধ্যেই আলিপুর আবহাওয়া দফতরের তরফ থেকে খুশির খবর পাওয়া গিয়েছে। হাওয়া অফিস জানিয়েছে, সোমবার রাজ্যের একাধিক জেলা যেমন পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ ও নদীয়ায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

todays weather

বঙ্গের কিছু জেলায় বৃষ্টির ইঙ্গিত

তবে দঃ বঙ্গের বাকি জেলা যেমন, উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা, হাওড়া, হুগলী, কলকাতা, পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের কোন সম্ভাবনা নেই। ফলে এই জেলাগুলির আবহাওয়া শুষ্ক থাকবে।

আজ কলকাতার আকাশ পরিষ্কার ও মেঘমুক্ত থাকবে। তাপমাত্রা আরও বাড়ার আশঙ্কা রয়েছে। আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৬.১ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের তুলনায় ১ ডিগ্রি কম ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৮.৬ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯৩ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৩৮ শতাংশ।

৩ পদ থেকে ইস্তফা দিলেন দেব

দঃ বঙ্গের পাশাপাশি আজ উঃ বঙ্গের দার্জিলিঙে, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহারে আগামী ২৪ ঘণ্টায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তবে উঃ দিনাজপুর, দঃ দিনাজপুর ও মালদায় বৃষ্টিপাতের কোন সম্ভাবনা নেই। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর