ED summoned Dev to Delhi

লাবনী চৌধুরী, ৪ ফেব্রুয়ারি: আচমকা ৩ পদ থেকে ইস্তফা দিলেন দীপক অধিকারী ওরফে দেব। লোকসভা নির্বাচনের আগে তিনটি সরকারি পদ থেকে ইস্তফা দিলেন ঘাটালের সাংসদ। তবে কি নির্বাচনের লড়াই থেকে নিজেকে দূরে রাখতে চাইছেন সুপারস্টার?

Dev resigned from 3 posts

ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে শুরু করে ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি ও বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান পদ ছাড়লেন তৃণমূল সাংসদ দেব।

নির্বাচনের আগে দফায় দফায় বাড়ছে জঙ্গি হামলা-বিস্ফোরণ

জানা গিয়েছে, জেলাশাসককে হোয়াটসঅ্যাপে শনিবার ইস্তফা পত্র পাঠিয়েছিলেন দেব। তবে তার হার্ড কপি এখনও জেলাশাসকের কার্যালয়ে এসে পৌঁছয়নি। তবে তৃণমূল সাংসদ দেবের এই সিদ্ধান্তে অবাক হয়েছে তার ভক্ত থেকে শুরু করে অনেককেই। রাজ্য তৃণমূলের বর্তমানে যে পরিস্থিতি, যেখানে প্রাক্তন শিক্ষা মন্ত্রী, বনমন্ত্রী থেকে শুরু করে আমলা, নেতারা যেভাবে নিজেদের মুখ চুন করে জেল যাত্রার কম্পিটিশনে নেমেছেন, তা দেখে অনেকেই মনে করছে দেব হয়তো রাজনীতি থেকে নিজেকে এবার গুটিয়ে নিতে চাইছেন। অনেক ভক্তদের আবার এও মত যে, নোংরা রাজনীতি করে নিজের নাম না ডুবিয়ে, অন্তত পরিচালক-অভিনেতা হয়ে বাকী জীবনটা চলা অনেক গর্বের।

তবে ঘাটালের স্বভাবে নম্র সেই ছেলেটিকে বরাবরই দেখা গেছে ঝুর-ঝামেলা থেকে নিজেকে বিরত রাখতে। বিনা কারনে অন্যের নামে কু-মন্তব্য বা ট্রোল করা তাঁর রুচিতে নেই। তাই রাজনীতির ময়দানে খেলতে নেমেও তিনি কখনও নিরর্থক প্রতিপক্ষের নামেও কুৎসা করেননি। এমনকি কু-কথায় কানও দেননি। তাই আজ তাঁর ইস্তফা নিয়ে যে যাই বলুক না কোনও সেই কথা কানে না তুলেই এগিয়ে যাবেন তিনি। চোখে আঙ্গুল দিয়ে সকলকে দেখিয়ে দেবেন, আমার সঙ্গে ‘চ্যালেঞ্জ নিবি না শালা’। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর