Today's weather update

ব্যুরো নিউজ, ৬ ফেব্রুয়ারি: বঙ্গে বেশ কিছুদিন বৃষ্টি চলার পরে কার্যত বেড়ে গিয়েছে তাপমাত্রা। এবার বিদায়ের মুখে শীত। আর এর মধ্যেই চলছে আবহাওয়ার ঘন ঘন মুড সুইং। দঃ বঙ্গে শীত নেই বললেই চলে। একটা অস্বস্তিকর পরিবেশ তৈরি হয়েছে। অনেকটাই বেড়েছে তাপমাত্রা। এরই মধ্যে আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, দঃ বঙ্গের তাপমাত্রা আরও বৃদ্ধি পাবে।

এবার বঙ্গ থেকে শীতের বিদায় নেওয়ার পালা 

weather update

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আজ দঃ বঙ্গের জেলা যেমন উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলী,   বীরভূম, নদীয়া, মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া, পূর্ব ও পশ্চিম বর্ধমানে আগামী ২৪ ঘণ্টায় কোন বৃষ্টিপাতের সম্ভাবনা নেই।

আজ কলকাতার আকাশ পরিষ্কার থাকবে। আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৮.৬ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২১.৮ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ৫ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯২ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৪৬ শতাংশ।

ভারতজড়ো ন্যায় যাত্রায় কী বললেন রাহুল?

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, দঃ বঙ্গের কোন জেলায় বৃষ্টি না হলেও উঃ বঙ্গের থেকে মাঝারি বৃষ্টিপাতের দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পঙ, উঃ দিনাজপুর, দঃ দিনাজপুর ও মালদায় আগামী ২৪ ঘণ্টায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর