Bharat Jodi Nyay Yatra

ব্যুরো নিউজ, ৫ ফেব্রুয়ারি: তোরজোড়ের সঙ্গে চলেছে রাহুল গান্ধীর ভারতজড়ো ন্যায় যাত্রা। মণিপুর থেকে শুরু হয়ে বাংলায় এসে পৌছায় কংগ্রেসের ভারতজড়ো ন্যায় যাত্রা। গত ৩১ জানুয়ারি মালদায় হয় ভারতজড়ো ন্যায় যাত্রার পদ যাত্রা ও সভা। আর সেখানেই উপস্থিত ছিলেন সর্বভারতীয় কংগ্রেস নেতা তথা সাংসদ রাহুল গান্ধী।

ঝাড়খণ্ডে আজ আস্থা ভোট | কুর্সি ধরে রাখতে পারবেন চম্পাই সোরেন?

কদম কদম বাড়ায়ে যা

ভারতজড়ো ন্যায় যাত্রায় মালদায় এসে ফের আরো একবার প্রয়াত প্রাক্তন রেলমন্ত্রী গনিখান চৌধুরীর নাম স্মরণ করলেন সর্বভারতীয় কংগ্রেস নেতা তথা সাংসদ রাহুল গান্ধী। হিংসার রাজনীতির বিরুদ্ধে গর্জে ওঠার আহ্বান জানান সাংসদ রাহুল গান্ধী।

বুধবার সন্ধ্যায় মালদার ইংরেজবাজার শহরে ভারতজড়ো ন্যায় যাত্রার কর্মসূচি নিয়ে প্রবেশ করেন রাহুল গান্ধী। ইংরেজবাজারের শোভানগর থেকে শহরের ফোয়ারা মোড়ে চলে এই কর্মসূচি। সেখানেই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংসদ রাহুল গান্ধী। তাঁর সঙ্গে ছিলেন, প্রদেশ কংগ্রেস সভাপতি তথা সাংসদ অধীর রঞ্জন চৌধুরী।

 

সর্বভারতীয় কংগ্রেস নেতা রাহুল গান্ধী বলেন, বাংলায় এবং কেন্দ্রে যেভাবে হিংসার রাজনীতি করা হচ্ছে তার বিরুদ্ধে গর্জে উঠতে হবে। অন্যায়ের বিরুদ্ধেই আজকের এই ভারতজড়ো ন্যায়যাত্রা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। দিকে দিকে এই প্রচার ছড়িয়ে দিতে হবে। সামাজিক ন্যায়, কৃষকের ন্যায়, মহিলা থেকে মজদুরদের ন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হয়েই আজকের এই কর্মসূচি গ্রহণ করা শুরু হয়েছে। একদিকে যখন হিংসার বিচারধারা চলছে । অন্যদিকে ভালোবাসার মাধ্যমে সমাজে পরিবর্তন আনতে হবে । এদিন ইংরেজবাজার শহর থেকে কালিয়াচকের সুজাপুরে রওনা দেয় রাহুল গান্ধীর ভারতজড়ো ন্যায়যাত্রা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর