Basirhat TMC leader left his designation

ব্যুরো নিউজ, ১৪ ফেব্রুয়ারি: বারুইপুরে নব্য ও পুরাতন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব।  গোষ্ঠীদ্বন্দ্বের জেরে চলল গুলি, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা এক তৃণমূল কর্মীকে। ঘটনায় গ্রেফতার এক.

Advertisement of Hill 2 Ocean

সন্দেশখালিনিরাপদের মুক্তি, আসামিদের শাস্তির দাবিতে থানা ঘেরাও বামেদের

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে চলল গুলি। গুলিতে জখম পুরনো তৃণমূল কংগ্রেসের সমর্থক শহিদুল মোল্লা। ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার বেলেগাছি এলাকায়। আহত শহিদুল মোল্লাকে ভর্তি করা হয়, বারইপুর মহকুমা হাসপাতালে। ঘটনাস্থল থেকে আগ্নেয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। যুব তৃণমূল কংগ্রেসের নেতা করিমুল্লা মোল্লা ও  পুরনো তৃণমূল কংগ্রেস নেতা শরিফ উদ্দিন মোল্লার মধ্যে বিবাদের জেরে এই ঘটনা। অভিযোগ, শুধু গুলি নয়, ধারালো অস্ত্র দিয়ে তাকে বেপরোয়া ভাবে কোপানো হয়। ঘটনাস্থলে পৌছায় বারুইপুর থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দা সূত্রে খবর, সোমবার সন্ধ্যার শহিদুল মোল্লা যখন মাঠে কাজ সেরে বাড়ির দিকে ফিরছিলেন ঠিক সেই সময় অতর্কিত পিছন থেকে গুলি চালানো হয়। গাড়ি থেকে পড়ে যাওয়ার পর তাকে ধারালো অস্ত্র দিয়ে বেপরোয়া ভাবে কোপানো হয়। এই ঘটনার জেরে একজনকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ। ইতিমধ্যে পুলিশ একজনকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে। মঙ্গলবার তাকে বারুইপুর মহকুমার আদালতে তোলা হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর