Conflict In Trinomul Congress

ব্যুরো নিউজ, ৫ ফেব্রুয়ারি: ফের প্রকাশ্যে এলো তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। অভিযোগ, বীরভূমের খয়রাশোল ব্লকের দুই সদস্যকে কোর কমিটির যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। সেই অভিযোগের প্রতিবাদে এবার কোর কমিটি ত্যাগ করলেন কাঞ্চন অধিকারী।

প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

Trinomul Congress

কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসের নির্দেশ অনুযায়ী খয়রাশোল ব্লকের ব্লক সভাপতি কাঞ্চন অধিকারীর জায়গায় ব্লকের ৫ জনকে নিয়ে একটি কমিটি গঠিত হয়। এই কমিটির সদস্য ছিলেন কাঞ্চন অধিকার, কেদার ঘোষ, কাঞ্চন দে, উজ্জ্বল কাদেরী ও শ্যামল গায়েন। শনিবার খয়রাশোল ব্লক তৃণমূল কার্যালয়ে জেলা কোর কমিটির বৈঠক ছিল। সেই বৈঠকে সদস্য হিসেবে উপস্থিত ছিলেন বিকাশ রায়চৌধুরী, সুদীপ্ত ঘোষ ও চন্দ্রনাথ সিনহা।

হাসপাতালে বসে মাধ্যমিক পরীক্ষা দিলো চাঁদমণি বাস্কে!

এরপর তাঁদের উপস্থিতিতেই কেদার ঘোষ ও শ্যামল গায়েনকে যুগ্ম আহ্বায়ক করা হয়। এর পরেই তৃণমূলের ব্লক কোর কমিটি থেকে সরে দাঁড়ান কাঞ্চন অধিকারী। কাঞ্চন অধিকারী জানান, শ্যামল গায়েন দুর্নীতিগ্রস্ত। সেই কথা সবাই জানে। আমি একজন সাধারণ কর্মী হিসেবেই থাকতে চাই।

তবে এই প্রথম নয়। এর আগেও তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বারবার প্রকাশ্যে আসে। মাসখানেক আগে তৃণমূলের বিজয়া সম্মিলনীর উৎসবকে কেন্দ্র করেও তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব দেখতে পাওয়া গিয়েছিলো। সেই মুহূর্তে পরিস্থিতি ঠিক করতে জেলার নেতাদের হস্তক্ষেপ করতে হয়েছিলো। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর