Suvendu Adhikary

শর্মিলা চন্দ্র, ১ এপ্রিল: রবিবার বিকেলের ঝড়ে জলপাইগুড়ির বেশ কয়েকটি এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে । মৃত্যু হয়েছে ৫ জনের। গুরুতর আহত একাধিক। আহতরা জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। ঘটনার পর রবিবার রাতেই জলপাইগুড়িতে আহতদের দেখতে সেখানে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার সকালে জলপাইগুড়ি যান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আহতদের সঙ্গে কথা বলেন। তাদের শারীরিক অবস্থার কথা জানতে চান। তাদের পাশে থাকারও আশ্বাস দেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এরপর ঝড়ে বিধ্বস্ত বার্নিশে গিয়ে এলাকাবাসীদের সঙ্গে কথা বলেন, পাশাপাশি ত্রাণ শিবিরেও যান।

তৃণমূলের হাত ছেড়ে বিজেপির হাত ধরলেন বিমল গুরুং

Advertisement of Hill 2 Ocean

পরিস্থিতির খবর নিতে মুখ্যমন্ত্রীকে ফোন অমিত শাহর

অন্যদিকে, দুর্যোগের খবর নিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে দুর্গতদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন অমিত শাহ। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

অন্যদিকে এদিনের ঝড়ে অসমের কিছুটা অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মাকে ফোন করে পরিস্থিতির খবরাখবর নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। বিজেপি কর্মীদের বিপর্যয় মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকারও বার্তা দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর