Sushma Swaraj's daughter Bansuri in politics

ব্যুরো নিউজ, ৩ মার্চ: গতকালই আসন্ন লোকসভা নির্বাচনে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। সেই তালিকায় রয়েছে ১৯৫ জনের  নাম। যার মধ্যে জায়গা করে নিয়েছে প্রাক্তন বিদেশমন্ত্রী তথা বিজেপি নেত্রী সুষমা স্বরাজের কন্যা বাঁসুরি স্বরাজ। নয়া দিল্লি লোকসভা আসন থেকে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করবেন সুষমা।

ভোট ‘সন্ত্রাস’ রুখতে রাজ্যে কেন্দ্রীয় বাহিনী | জেনেনিন কোথায় কত বাহিনী

বাঁসুরি স্বরাজ পেশায় আইনজীবী। ২০০৭ সালে দিল্লির বার কাউন্সিলে আইনজীবী হিসেবে তাঁর নাম নথিভুক্ত হয়। বর্তমানে তিনি সুপ্রিম কোর্টে আইন অনুশীলন করেছেন। তাই আইনি লড়াইটা যে তিনি ভালোই জানেন তা আর বলার অপেক্ষা রাখেনা।

প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণার পরই, বাঁসুরি স্বরাজ তার স্বর্গীয় মায়ের উদ্দেশ্যে বলেন, মা স্বর্গ থেকে তাকে আশীর্বাদ করছেন। জনসেবার যে মানদণ্ড  তিনি স্থির করে দিয়ে গিয়েছেন, তিনি সেটা ধরে রাখার চেষ্টা করবেন।

Advertisement of Hill 2 Ocean

পাশাপাশি তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশ্যে কৃতজ্ঞতা জানান, বাঁসুরি স্বরাজ বলেন, “আমি জানি আমার সঙ্গে মায়ের আশীর্বাদ আছে। আমি কৃতজ্ঞ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপি সভাপতি জেপি নাড্ডা এবং প্রতিটি বিজেপি কর্মীর প্রতি তিনি কৃতজ্ঞতা জানান। ‘আব কি বার ৪০০ পার’-এর অঙ্গীকার নিয়ে তিনি ফের নরেন্দ্র মোদীকেই ‘সিংহাসন’ উপহার দেওয়ার জন্য কাজ করার কথা বলেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর