Soldier commits suicide at Kolkata airport

শর্মিলা চন্দ্র, ২৮ মার্চ: সাতসকালে কলকাতা বিমানবন্দরে ঘটে গেল মর্মান্তিক ঘটনা। কলকাতা বিমানবন্দরে চলল গুলি। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক কর্তব্যরত সিআইএসএফ জওয়ানের। মৃত জওয়ানের নাম শ্রীবিষ্ণু। বিমানবন্দরের ৫ নম্বর গেটের কাছে একটি ওয়াচ টাওয়ারে এই ঘটনা ঘটে।

নিজের সার্ভিস রাইফেল থেকে গুলি চালিয়ে আত্মঘাতী জাওয়ান

Advertisement of Hill 2 Ocean

সূত্রের খবর, বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচ’টা নাগাদ হঠাত্‍ই বিমানবন্দর ৫ নম্বর গেটের দিক থেকে গুলির আওয়াজ পাওয়া যায়। শব্দ কানে আসতেই কর্মরত সিআইএসএফ কর্মী থেকে শুরু করে সবাই সতর্ক হয়ে যান। এরপরই দেখা যায় ৫ নম্বর গেটের যে টাওয়ার, তাতেই গুলির আওয়াজ হয়েছে। ঘটনার কিছুক্ষণের মধ্যেই কর্তব্যরত অন্যান্য কর্মীরা ছুটে যান টাওয়ারের দিকে। টাওয়ারের উপর ওঠেন, ততক্ষণে অবশ্য রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েছেন কর্মরত এক সিআইএসএফ কর্মী। নিজের এসএলআর রাইফেল থেকে নিজেকেই গুলি চালিয়ে আত্মঘাতী হন।

নিজেকে ‘লেডি শাহরুখ’ দাবি করে ফের নেটিজেনদের কটাক্ষের মুখে কঙ্গনা রানাওয়াত!

তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বিমানবন্দর সংলগ্ন ভিআইপি রোডের পাশেই একটি বেসরকারি হাসপাতালে, সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনাস্থলে যান সিআইএসএফের উচ্চপদস্থ আধিকারিক ও বিমানবন্দর থানার পুলিশ।

কী কারণে ওই জওয়ান এই ঘটনা ঘটালেন তা এখনো জানা যায়নি। তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ২০২২ সাল থেকে সিআইএসএফ-এ কর্মরত ছিলেন এই জওয়ান। পরিবার এবং সহকর্মীদের সঙ্গে কথা বলে কেন এমন ঘটনা ঘটালেন ওই জওয়ান তা জানার চেষ্টা করছেন তদন্তকারী অফিসাররা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর