Kangana Ranaut 
পুস্পিতা বড়াল, ২৮ মার্চ: এখন বলিউডের মধ্যমণি কঙ্গনা রানাওয়াত। তবে সেটা ছবির জন্য নয়। বরং কঙ্গনা বলিউডে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন হিমাচল থেকে বিজেপির প্রার্থী হয়ে। যদিও আগেই জল্পনাতে ছিল কঙ্গনার সরাসরি রাজনীতিতে আসার বিষয়টি। নেটিজেনরা বলছেন, যেভাবে গেরুয়া শিবিরে কঙ্গনা বড্ড আপন হয়ে উঠেছিলেন, তাতে বিজেপির টিকিট প্রাপ্তি মোটেই সারপ্রাইজ নয় কঙ্গনার কাছে।

বিজেপির টিকিট প্রাপ্তি মোটেই সারপ্রাইজ নয় কঙ্গনার কাছে

Advertisement of Hill 2 Ocean

নির্বাচন কমিশনকে ‘মেসোমশাই’ বলে সম্মোধন দিলীপ ঘোষের

তবে এসব আলোচনার মাঝে, প্রশ্ন উঠেছে কঙ্গনার ফিল্মি কেরিয়ার নিয়ে। বলিউডের একাংশ মনে করছেন, কঙ্গনা ভুলই করলেন রাজনীতিতে এসে। কেননা, এমনিতেই কঙ্গনা ক্লান্ত একের পর এক ফ্লপ ছবি দিয়ে। তার উপর পুরোদস্তুর রাজনীতি এলে, তিনি অভিনয়টা ভুলেই যাবেন। কিন্তু সম্প্রতি কঙ্গনা এক সাংবাদিক বৈঠকে ছবি ফ্লপ নিয়ে মুখ খুললেন। কঙ্গনা শাহরুখের প্রসঙ্গ টেনে বুঝিয়ে দিলেন যে, তিনিই এখন ‘লেডি শাহরুখ’ বলিউডের!

এই প্রসঙ্গে মুখ খুলে কঙ্গনার বলেন, ”১০ বছর ধরে শাহরুখ কোনও হিটের মুখ দেখেননি। তারপর দেখুন, পাঠান, জওয়ান, ডাঙ্কি ব্লকবাস্টার! সবার কেরিয়ারেই এমনটা হয়। যখন আমারও পর পর ছবি ফ্লপ হচ্ছিল, তার পর ক্যুইন সুপারহিট হল। তার পর বহু বছর পর মণিকর্ণিকা সুপারহিট হল। এরপর আমার এমারজেন্সি আসছে। এই ছবিও দর্শকরা পছন্দ করবেন। আমি বিশ্বাস করি।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর