Dilip Ghosh ON POLICE

শর্মিলা চন্দ্র, ২৮ মার্চ: শোকজের পরও বেলাগাম দিলীপ ঘোষ। এবার নির্বাচন কমিশনকে ‘মেসোমশাই’ বলে সম্বোধন করলেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী। উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পিতৃপরিচয় নিয়ে কুমন্তব্য করায় তৃণমূলের পক্ষ থেকে তার বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছিল। এই ঘটনায় দিলীপ ঘোষের মন্তব্য, আমার অবাক লাগল, একটা চিঠি দিতে দশজন গিয়েছে তৃণমূলের! কী এমন হয়ে গিয়েছে যে সকালে উঠে তোমরা মেসোমশাইয়ের বাড়ি গিয়েছ।

মানুষ না চাইলে সরে যেতে হবে, বার্তা অভিষেকের

শোকজের পরেও বেলাগাম দিলীপ

উল্লেখ্য, তৃণমূলের পক্ষ থেকে কমিশনের যে অভিযোগ দায়ের হয়েছিল তার ভিত্তিতেই বুধবার দিলীপ ঘোষকে শোকজ করে নির্বাচন কমিশন। বৃহস্পতিবারই তাঁকে জবাব দিতে হবে বলে জানিয়েছে কমিশন।

মার্কেটে ঝড় তুলতে আসছে Honda Activa 7G! শক্তিশালী ইঞ্জিন, দারুন ফিচারস! আরও কী কী পাবেন?

Advertisement of Hill 2 Ocean

এই বিষয়ে দিলীপ ঘোষ জানান, এটা রুটিন বিষয়। আমার আইনজীবীরা দেখছেন। চিঠি তৈরি আছে। আমরা পাঠিয়ে দেব কমিশনে। আইনের কথা আইনিভাবে হবে। কিন্তু আমি অবাক হচ্ছি যে একটা চিঠি দিতে দশজন গিয়েছে তৃণমূলের! কী এমন হয়ে গিয়েছে যে সকালে উঠে তোমরা মেসোমশাইয়ের বাড়ি গিয়েছ। তোমরা যখন রাস্তাঘাটে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি, আমাদের মাননীয় সভাপতি নাড্ডা – কার নামে কী না বলেছ? আমরা তো যাইনি কমিশনে। আজ পারছ না রাস্তায় রাজনীতি করতে, তাই নির্বাচন কমিশনারের কাছে যেতে হচ্ছে। অন্যদিকে শোকজ নোটিশ পেলেও দিলীপ ঘোষের দমবার পাত্র নয় তা তিনি স্পষ্টই বুঝিয়ে দিলেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর