Honda Activa 7G Powerful Engine, Great Features!

পুস্পিতা বড়াল, ২৮ মার্চ: দক্ষ কর্মক্ষমতা এবং বিশ্বাসযোগ্যতার দিক থেকে Honda Activa সবসময় এগিয়ে। সূত্রের খবরে জানা গিয়েছে, Honda এখন ভারতীয় বাজারে Activa 7G লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আসুন জেনে নেওয়া যাক Honda Activa 7G মডেল সম্পর্কিত সমস্ত খুঁটিনাটি তথ্য:

দাম : Honda Activa 6G এর দাম 76,000 টাকা থেকে 82,000 টাকা (এক্স-শোরুম) এর মধ্যে পাওয়া যাচ্ছে। তাই আশা করা যায় যে,আসন্ন Honda Activa 7G এর প্রারম্ভিক মূল্য প্রায় 79,000 টাকা (এক্স-শোরুম) হতে পারে।

প্রকাশ্যে এসেছে Vivo T3 5G মডেলের দাম, প্রসেসর, ডিসপ্লে! সঙ্গে আকর্ষণীয় অফার!

Honda Activa 7G এর আধুনিক বৈশিষ্ট্য

Honda Activa 7G মডেলের বিস্তারিত স্পেসিফিকেশন এখনও পর্যন্ত সম্পূর্ণ রূপে জানা যায়নি। তবে আশা করা হচ্ছে, এটিতে ব্লুটুথ সংযোগ সহ একটি ডিজিটাল ডিসপ্লে থাকবে।বর্তমান বাজারের প্রবণতা বজায় রেখে, Activa 7G তে সামনে ডিস্ক ব্রেক এবং একটি LED হেডলাইটও থাকতে পারে।

Honda Activa 7G মডেলের ফিচারস

ইঞ্জিন পাওয়ার: Honda Activa 7G মডেলটিতে 109.51cc সিঙ্গেল-সিলিন্ডার ফুয়েল-ইনজেক্টেড ইঞ্জিন পাবেন। এই ইঞ্জিনটি শক্তিশালি কর্মক্ষমতার জন্য পরিচিত।

হর্স পাওয়ার এবং টর্ক পাওয়ার : এই 109.51cc ইঞ্জিনটি 7.79 bhp হর্স পাওয়ার এবং 8.84 Nm টর্ক পাওয়ার জেনারেট করবে।

Advertisement of Hill 2 Ocean

Honda Activa 7G – হার্ডওয়্যার 

আসন্ন Honda Activa 7G এর যান্ত্রিক উপাদানগুলির বিষয়ে কথা বললে, এটির সামনে একটি টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে একটি প্রিলোড-অ্যাডজাস্টেবল মনোশক থাকবে। এছাড়াও, এটিতে একটি 12-ইঞ্চি সামনের চাকা এবং একটি 10-ইঞ্চি পিছনের চাকা থাকতে পারে বলে আন্দাজ করা হচ্ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর