ট্রেন

শিয়ালদা শাখায় বাতিল ১৪৩টি লোকাল ট্রেন

যাত্রী দুর্ভোগের আশঙ্কা

ব্যুরো নিউজ, ১৬ মার্চ, শর্মিলা চন্দ্র: দমদম স্টেশনে নন-ইন্টারলকিংয়ের কাজের জন্য শিয়ালদা উত্তর শাখায় একাধিক ট্রেন বাতিল। শুক্রবার মাঝরাত থেকে সোমবার ভোর ৪টে পর্যন্ত শিয়ালদা মেন ও শিয়ালদা-বনগাঁ শাখায় ১৪৩টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। বাতিল করা হয়েছে বেশ কয়েকটি প্যাসেঞ্জার ট্রেনও। শতাধিক লোকাল ট্রেন বাতিল হওয়ায় যাত্রী দুর্ভোগের আশঙ্কা।

আপনি কি Oppo Reno 11 5G ফোন কেনার প্ল্যান করছেন?তাহলে আর দেরি না করে আজই দেখে নিন রিভিউ!

রাষ্ট্রপতি ভবনে সন্দেশখালির নির্যাতিতারা

পূর্ব রেলের তরথে জানানো হয়েছে, শিয়ালদহ উত্তর শাখায় বাতিল থাকছে বহু লোকাল ট্রেন৷ ইন্টারলকিংয়ের কাজের জন্য একটানা ৫২ ঘণ্টা শিয়ালদহ শাখায় মোট ১৪৩টি ট্রেন বাতিল করা হয়েছে৷ এমনকি, ট্রেনের যাত্রাও সংক্ষিপ্ত করা হয়েছে। ১৬ মার্চ শিয়ালদহ-রানাঘাট, শিয়ালদহ-হাবড়া, শিয়ালদহ-হাসনাবাদ, শিয়ালদহ-মধ্যমগ্রাম, শিয়ালদহ-দমদম ক্যান্টনমেন্ট, শিয়ালদহ-বারাসত, শিয়ালদহ-গোবরডাঙা, শিয়ালদহ–বনগাঁ, শিয়ালদহ-বর্ধমান, শিয়ালদহ-কাটোয়া, শিয়ালদহ-দত্তপুকুরের শাখায় একাধিক লোকাল বাতিল থাকবে। এ ছাড়াও শিয়ালদহ-ব্যারাকপুর, শিয়ালদহ-নৈহাটি, শিয়ালদহ-ডানকুনি শাখার কয়েক গুচ্ছ ট্রেন রয়েছে বাতিলের তালিকায়। পাশাপাশি, ব্যারাকপুর-দমদম, বিবাদী বাগ-কৃষ্ণনগর সিটি জংশন, মাঝেরহাট-মধ্যমগ্রাম, মাঝেরহাট-বারাসত, হাসনাবাদ-মাঝেরহাট, ক্যানিং-বারাসত, বারাসত-হাসনাবাদ, হাসনাবাদ-দমদম জংশন, বালিগঞ্জ-ব্যারাকপুর ও মাঝেরহাট-নৈহাটি শাখারও কিছু ট্রেন বাতিল থাকবে শনিবার। শুধু লোকাল নয়, শনিবার বাতিল থাকছে কয়েকটি মেল এক্সপ্রেস। সেই তালিকায় রয়েছে শিয়ালদহ-জঙ্গিপুর এক্সপ্রেস, আসানসোল ইন্টারসিটি এবং শিয়ালদহ-সিউড়ি এক্সপ্রেস।

১৭ মার্চ শিয়ালদহ-হাবড়া, শিয়ালদহ-হাসনাবাদ, শিয়ালদহ-ডানকুনি, শিয়ালদহ-বারাসত, শিয়ালদহ-গোবরডাঙা, শিয়ালদহ-দত্তপুকুর, শিয়ালদহ-ব্যারাকপুর, শিয়ালদহ-নৈহাটি, ব্যারাকপুর-দমদম জংশন, বিবাদী বাগ-কৃষ্ণনগর সিটি জংশন, মাঝেরহাট-মধ্যমগ্রাম, মাঝেরহাট-বারাসত, হাসনাবাদ-মাঝেরহাট, দত্তপুকুর-মাঝেরহাট-সহ একাধিক ট্রেন বাতিল থাকছে রবিবার। এ ছাড়াও শিয়ালদহ-সিউড়ি এক্সপ্রেসও বাতিল থাকবে। সোমবার ভোর ৪টে থেকে আবারও এই শাখায় ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলে পূর্ব রেলের তরফে জানানো হয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর