sayani ghosh on baruipur

শর্মিলা চন্দ্র, ২৩ মার্চ: হাতে গুনে লোকসভা নির্বাচনের আর এক মাসও বাকি নেই। ভোট যতই এগিয়ে আসছে, ততই প্রচারে বাড়তি নজর দিচ্ছেন প্রার্থীরা। শনিবার শিবলিঙ্গে পুজো দিয়ে প্রচার শুরু করলেন যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। শনিবার সকালে রাজপুর-সোনারপুর পুরসভার ৩০ নম্বর ওয়ার্ডের বটতলা এলাকায় প্রচার করেন সায়নী ঘোষ। একটা সময় শিবলিঙ্গে কন্ডোম পরানো ছবি এক্স হ্যান্ডেলে পোস্ট করে বিতর্কে জড়িয়ে ছিলেন এই সায়নী ঘোষ। আর এবার শিবলিঙ্গে পুজো দিয়ে প্রচার শুরু করতেই বিজেপির পাঠাচ্ছেন মুখের সায়নী।

কন্ডোম বিতর্ক উস্কে বিজেপি প্রার্থীর কটাক্ষের মুখে সায়নী

Advertisement of Hill 2 Ocean

যাদবপুর কেন্দ্রে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডক্টর অনির্বাণ গাঙ্গুলী। শনিবার, ভারতীয় জনতা ও বি সি মোর্চার যাদবপুর সাংগঠনের সামাজিক সম্মেলনে এসে এই শিবলিঙ্গে পুজো দেওয়া নিয়ে মুখ খুললেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী ডক্টর অনির্বাণ গাঙ্গুলী। এই প্রসঙ্গে তিনি বলেন ভোট যখন আসে তখন মন্দিরে ছোটেন। এদের গোত্র হচ্ছে কংগ্রেসের। শিবালঙ্গ পূজা শুধু প্রচারের জন্য, এতে কোন সত্যতা নেই। পূজার আচরণ কিছুই জানে না শুধু লোক দেখানো লোক ঠকানো তাছাড়াও মিডিয়ার চোখে হাইলাইট পাওয়ার জন্য। মানুষ সবটাই বোঝে।

ভোটের প্রচারে বেরিয়ে চায়ের পর এবার চপ ভাজলেন সুজাতা

তিনি আরো বলেন, দয়া করে বলবো দেবাদিদেব মহাদেবের কুরুচিকর মন্তব্য করেছেন, আপনি দয়া করে শিবের মন্দিরে ঢুকবেন না, যাবেন না। আপনি শিব মন্দিরে ঢুকলে আরো অপবিত্র হবেম এসব হচ্ছে ভোটের জন্য ভোটের রাজনীতি করছে সনাতনীরা মেনে নেবে না। সামাজিক সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি ওবিসি মোর্চার অজিত দাস, জেলা ওবিসি মোর্চার সভাপতি রঞ্জিত দেবনাথ ও জেলা সভাপতি মনোরঞ্জন জোরদার। তাছাড়াও উপস্থিত ছিলেন নন্দ দুলাল চৌধুরী। আগামী দিনে ওবিসি মোর্চা বড় ভূমিকা পালন করবে জেলা ও রাজ্যস্তরে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর