Pova 6 Pro 5G smartphone features revealed!

পুস্পিতা বড়াল, ২৩ মার্চ: 29শে মার্চ Tecno ভারতে তার Pova 6 Pro 5G স্মার্টফোন লঞ্চ করতে প্রস্তুত৷ এই মিড-রেঞ্জ ডিভাইসটি, ইতিমধ্যেই MWC 2024 এ রিলিজ হয়েছে। এই মডেলটির বিভিন্ন বৈশিষ্ট্য ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। নাথিং ফোনের মতো, এটির পিছনেও LED লাইট স্ট্রিপ রয়েছে। এছাড়াও, 210টি মিনি এলইডি বিভিন্ন নয়টি আলোর মোড রয়েছে। এছাড়াও, এই হ্যান্ডসেটে রয়েছে 120Hz ডিসপ্লে, 70W দ্রুত চার্জিং সহ আরও অনেক কিছু। আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

50 মেগাপিক্সেল Al ক্যামেরা-সহ ভারতে লঞ্চ হয়েছে Lava 02 বাজেটফ্রেন্ডলি স্মার্টফোন! আরও কী কী ফিচারস পাবেন?

মডেলটিরএকটি চার্জার কেবল এবং একটি চার্জার এই বক্সেই পাবেন

ডিসপ্লে : ডিভাইসটিতে 120Hz রিফ্রেশ রেট সহ 6.78-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে রয়েছে। যেটিতে আপনি বিরামহীন স্ক্রোলিং পাবেন। এছাড়াও, ডলবি অ্যাটমস প্রযুক্তি দ্বারা উন্নত ডুয়াল স্পিকার অডিও রয়েছে। মডেলটির একটি চার্জার কেবল এবং একটি চার্জার এই বক্সেই পাবেন।

Flipkart দিল বাম্পার অফার! ৫ হাজার টাকা ছাড় Realme 12 Pro সিরিজে

Advertisement of Hill 2 Ocean

ক্যামেরা: এই মডেলটির পিছনে একটি উচ্চ-রেজোলিউশন 108MP ডুয়াল-ক্যামেরা সেটআপ রয়েছে। সামনের অংশে রয়েছে একটি 32MP সেলফি শ্যুটার।

প্রসেসর: এই ফোনটিতে ভালো পারফরম্যান্সের জন্য Dimensity 6080 SoC প্রসেসর ব্যবহার করা হয়েছে। সঙ্গে রয়েছে 12GB+256GB স্টোরেজের ভেরিয়েন্ট।

ব্যাটারি ও চার্জিং পাওয়ার: এই ডিভাইসটিতে একটি শক্তিশালী 6,000mAh ব্যাটারি রয়েছে। সঙ্গে 70W তারযুক্ত দ্রুত চার্জিং এবং 10W ওয়্যারলেস রিভার্স চার্জিং। যাতে আপনি দীর্ঘ সময় ফোনটিকে ব্যবহার করতে পারেন।

দাম : প্রাথমিকভাবে আশা করা হচ্ছে, ভারতে Tecno Pova 5G এর দাম প্রায় 15,999 টাকা হতে পারে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর