What features will you get in Lava 02 budget friendly smartphone?

পুস্পিতা বড়াল, ২৩ মার্চ: Lava কোম্পানির তরফে কম খরচের মধ্যে চালু হতে চলেছে Lava 02 হ্যান্ডসেট। আজ এই হ্যান্ডসেটটি চালু করা হয়েছে ভারতে। এই হ্যান্ডসেটটি বাজেট ফ্রেন্ডলি ডিভাইসগুলির মধ্যে অন্যতম। ফোনটিতে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সঙ্গে রয়েছে উন্নত AI ক্যামেরা। আরও কী কী আকর্ষণীয় ফিচারস পাবেন? দেখে নিন একঝলকে।

Flipkart দিল বাম্পার অফার! ৫ হাজার টাকা ছাড় Realme 12 Pro সিরিজে

আরও কী কী আকর্ষণীয় ফিচারস পাবেন?

Advertisement of Hill 2 Ocean

প্রসেসর ও স্টোরেজ : মডেলটিতে UNISOC T616 Octa-core প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ডিভাইসটিতে 8GB RAM+128GB ভেরিয়েন্টের স্টোরেজ পাবেন।

ক্যামেরা : মডেলটিতে 50MP ডুয়াল AI রিয়ার ক্যামেরা এবং একটি 8MP সেলফি ক্যামেরা পাবেন। আপনি প্রাকৃতিক দৃশ্য বা গ্রুপ সেলফি যেটাই তুলবেন না কেন, Lava O2 উচ্চ মানের ফটো এবং ভিডিও সরবরাহ করবে।

6 এপ্রিল আসতে চলেছে Ather Rizta! সামনে এলো দুর্ধর্ষ টিজার! দেখে নিন একঝলকে!

ডিসপ্লে : Lava O2 ডিভাইসটিতে পাঞ্চ-হোল ডিসপ্লে, একটি সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ একটি প্রিমিয়াম AG গ্লাস ব্যাক ডিজাইন রয়েছে। এটিতে 720×1,600 পিক্সেল এবং 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে।

ব্যাটারি ও চার্জিং পাওয়ার : এই হ্যান্ডসেটটিতে শক্তিশালী পারফরম্যান্সের জন্য 5,000mAh ব্যাটারি এবং 18W চার্জিং পাওয়ার পাবেন। লাভার এই মডেলটিতে 38 ঘন্টা পর্যন্ত টক টাইম এবং 500 ঘন্টা স্ট্যান্ডবাই টাইম পাবেন। এছাড়াও এটিতে বিভিন্ন সংযোগ বিকল্প রয়েছে। যেমন Wi-Fi, ব্লুটুথ, এবং USB Type-C ইত্যাদি।

দাম ও রঙ : ভারতে Lava 02 মডেলটির ক্ষেত্রে 8GB RAM+128GB স্টোরেজের ভেরিয়েন্টের এর জন্য দাম রাখা হয়েছে প্রায় 8,499 টাকা। তবে কোম্পানি 7,999 টাকা লঞ্চ মূল্যে ফোনটি অফার করবে। এই ফোনটি তিনটি রঙের মধ্যে পাবেন। যেমন- ম্যাজেস্টিক পার্পল, ইম্পেরিয়াল গ্রিন এবং রয়্যাল গোল্ড।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর