Pakistani ISI agent arrested in Meerut

ব্যুরো নিউজ, ৪ ফেব্রুয়ারি: অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের হাতে গ্রেফতার পাকিস্তানি গুপ্তচর। উত্তর প্রদেশের মিরাট গ্রেফতার পাকিস্তানি স্পাই।

Pakistani ISI agent arrested in Meerut

অভিযুক্ত যুবকের নাম সত্যেন্দ্র সিওয়াল। জানা গিয়েছে, ২০২১ সাল থেকে মস্কোয় ভারতীয় দূতাবাসে কাজ করত সত্যেন্দ্র। আইবিএসএ পদে ছিল সত্যেন্দ্র সিওয়াল। দূতাবাসে কাজ করার সুযোগ নিয়ে গোপনে বিদেশ মন্ত্রক ও ভারতীয় সেনাবাহিনীর গোপন তথ্য পাকিস্তানে পাঠাতো। এও জানা গিয়েছে, সত্যেন্দ্র সিওয়াল নামে ওই ব্যক্তি পাকিস্তানের আইএসআই গুপ্তচর সংস্থার সঙ্গে যুক্ত। অর্থাৎ ওই গুপ্তচর দূতাবাসে কাজ করার সুযোগে, অনায়াসেই এই দেশের সেনাবাহিনীর অত্যন্ত গোপন তথ্য ও বিদেশ মন্ত্রকের নানা তথ্য পাকিস্তানের আইএসআই-এর হাতে তুলে দিত।

ইয়েমেনে এয়ারস্ট্রাইক মার্কিন সেনার | হুথিদের ৩৬টি ঘাঁটি ধূলিসাৎ

উত্তর প্রদেশের অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াড মিরট থেকে ‘দেশদ্রোহী’ সত্যেন্দ্র সিওয়ালকে গ্রেফতার করে। জানা গিয়েছে, পাকিস্তানি গুপ্তচর সংস্থার হ্যান্ডলারদের সঙ্গে যোগাযোগ ছিল সত্যেন্দ্রর। মোটা টাকার বিনিময়ে ভারতের গোপন তথ্য পাকিস্তানের কাছে দিত।

এটিএস সূত্রে জানা গিয়েছে, ওই যুবক উত্তর প্রদেশের ওয়াহাপুরের শাহমহিউদ্দিনপুর গ্রামের বাসিন্দা। গোপন সূত্রে এটিএস খবর পায়, যে পাকিস্তানের হয়ে গুপ্তচরবৃত্তি করছে ওই যুবক। ভারতীয় দূতাবাস থেকে তথ্য হাতাচ্ছে ওই যুবক। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর