Nawazuddin and Alia's wedding anniversary after divorce!

পুস্পিতা বড়াল, ২৭ মার্চ: নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য জীবনে ওঠাপড়া চলছে গত বছরের শুরু থেকেই। দু’জনকেই একাধিকবার আদালতের দ্বারস্থ হতে হয়েছে দাম্পত্য কলহের জেরে। যার ফলে অভিনেতার স্ত্রী আলিয়া দুই সন্তানকে নিয়ে দুবাই চলে যান। পাশাপাশি, স্বামী অন্য নারীতে আসক্ত, দায়িত্বজ্ঞানহীন- এমন নানা অভিযোগ আনেন তিনি। তিনি অভিনেতার উপর তাঁকে গৃহবন্দি করে রাখারও অভিযোগ তোলেন।

৬ বছরের সম্পর্কে ইতি টানলেন নোভাক জোকোভিচ! ছেড়ে দিলেন গোরান ইভানোসেভিচ!

তিনি অভিনেতার উপর তাঁকে গৃহবন্দি করে রাখারও অভিযোগ তোলেন

Advertisement of Hill 2 Ocean

এরপর নিজেরাই জানিয়ে দেন, ‘যে তাঁরা বিবাহবিচ্ছিন্ন।’ কিন্তু, তাঁদের সম্পর্কের সমীকরণ যেন বদলে গেল নতুন বছরে। যে স্ত্রীর সঙ্গে বিয়ে ভেঙে গিয়েছিল, অভিনেতা তাঁর সঙ্গেই আবার বিবাহবার্ষিকী উদ্‌যাপন করছেন। আালিয়া নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি অভিনেতা ও সন্তানদের সঙ্গে একটি ভিডিয়ো দিয়ে লেখেন, ‘‘১৪তম বিবাহবার্ষিকী উদ্‌যাপন করছি।’’ যে সম্পর্ক ভেঙে গিয়েছিল, তাঁরা সেই বিয়েরই বার্ষিকী পালন করছেন আবার।

নারদ কাণ্ডে ফের ম্যাথুকে তলব! কিন্তু পাল্টা শর্ত দিলেন ম্যাথু স্যামুয়েল

অপরদিকে, আলিয়া অন্য এক পুরুষের প্রেমে পড়েছিলেন নওয়াজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলাকালীনই। তিনি সেই প্রসঙ্গও তোলেন ‘বিগ বস্‌ ওটিটি’ প্রতিযোগী থাকাকালীন। এই প্রসঙ্গে আলিয়া বলেন, ‘‘ও আমার চোখ দেখে আমার প্রেমে পড়েছিল। পেশায় ও সফ্‌টঅয়্যার ইঞ্জিনিয়ার। ও আমাকে শ্রদ্ধা করে, আমাকে ভালবাসে। আমি ওর সঙ্গে থাকলে নিজেকে খুব নিরাপদ মনে করি। সেই জন্যই আমি দীর্ঘ ১৯ বছর পরে এই সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ খুলেছি।’’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর