Novak Djokovic left Goran Ivanovic!

পুস্পিতা বড়াল, ২৭ মার্চ: ৬ বছরের সম্পর্ক ভেঙে গেল। নোভাক জোকোভিচের আর কোচ থাকলেন না গোরান ইভানোসেভিচ। সমাজমাধ্যমে এই খবর দিয়েছেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা নিজেই। জোকোভিচ ইভানোসেভিচকে নিজের কোচ করেছিলেন ২০১৮ সালে। তার পর থেকে তিনি জিতেছেন ১২টি গ্র্যান্ড স্ল্যাম। জোকোভিচের ক্রোয়েশিয়ার প্রাক্তন টেনিস তারকার সঙ্গে ভাল সম্পর্ক ছিল কোর্ট ও কোর্টের বাইরে। কিন্তু এ বার তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন আলাদা হওয়ার।

জরিমানা হল গুজরাতের অধিনায়কের! কত টাকা দিতে হল শুভমন গিলকে?

Advertisement of Hill 2 Ocean

জোকোভিচ ইভানোসেভিচকে নিজের কোচ করেছিলেন ২০১৮ সালে

জোকোভিচ ফেসবুকে এই খবর দিয়েছেন। এই প্রসঙ্গে তিনি লিখেছেন, “২০১৮ সালে ইভানোসেভিচকে আমার দলে নিয়েছিলাম। সেই কথা এখনও আমার স্পষ্ট মনে আছে। আমি চেয়েছিলাম নিজের সার্ভিসের জোর আরও বাড়াতে। সেটা তো বেড়েছেই, পাশাপাশি এই ৬ বছরে অনেক হাসি, মজা করেছি আমরা। বিশ্বের এক নম্বর হয়েছি, অনেক রেকর্ড ভেঙেছি, আরও ১২টা গ্র্যান্ড স্ল্যাম জিতেছি। আমাকে কী একটু নাটকীয় শোনাচ্ছে?”

এই প্রসঙ্গে জোকোভিচ আরও লেখেন, “আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আলাদা হব। কোর্টের ভিতরে আমাদের সম্পর্কে উত্থান-পতন হলেও আমাদের বন্ধুত্বে কোনও দিন চিড় ধরেনি। উল্টে আমি গর্বের সঙ্গে বলতে চাই, একসঙ্গে প্রতিযোগিতা জেতার পাশাপাশি আমাদের মধ্যে পার্চিসি (লুডো)-র প্রতিযোগিতা চলেছে এত বছর ধরে। এই প্রতিযোগিতা কোনও দিন শেষ হবে না।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর