modi on ramakrishna-mission-land-contro

ব্যুরো নিউজ, ১৩ মে : চতুর্থ দফা নির্বাচনে দেশের ৯৬টি আসনে ভোটগ্রহণ হচ্ছে। এর মধ্যে বেশ কিছু হেভিওয়েট প্রার্থীও রয়েছে। তবে আগের তিন দফা ভোটে যেমন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গণতন্ত্রের উৎসবে সকলকে শামিল হওয়ার আহ্বান জানাতে দেখা গিয়েছিল, চতুর্থ দফা ভোটেও একই ভাবে গণতন্ত্রের উৎসবে সকলকে সামিল হওয়ার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় মহিলা ও যুব সম্প্রদায়ের উদ্দেশ্যে বিশেষ বার্তাও দিলেন।

ভারতীয় সেনাকে তাড়িয়ে ধুঁকছে মালদ্বীপ! নেই দক্ষ পাইলট, সুর নরম মলদ্বীপের প্রতিরক্ষামন্ত্রীর

দুই রাজ্যের বিধানসভা ভোট নিয়ে এক্স হ্যান্ডেলে বার্তা

প্রসঙ্গত, আগের তিনদফা নির্বাচনে দেশবাসীর উদ্দেশ্যে বার্তা এক্স হ্যান্ডেলে দিয়েছেন প্রধানমন্ত্রী। পাশাপাশি তৃতীয় দফা ভোটে নিজে গুজরাটের আহমেদাবাদ কেন্দ্র থেকে ভোটও দিয়েছেন। ভোট দেওয়ার পর জনসংযোগও করতে দেখা গিয়েছে তাঁকে। প্রতিবারই ভোটদান নাগরিকদের অবশ্য কর্তব্য বলে বার্তা দিয়েছেন মোদী। চতুর্থ দফা নির্বাচনের দিনও সকালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেশের মহিলা ও যুব সম্প্রদায়কে নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের আহ্বান জানানোর পাশাপাশি গণতন্ত্রকে মজবুত করারও বার্তা দেন মোদী।

BJP Helpline

অন্যদিকে চতুর্থ দফার নির্বাচনের দিন অন্ধ্রপ্রদেশ ও ওড়িশায় বিধানসভা নির্বাচন চলছে। নির্বাচনী প্রাক সমীক্ষায় এই দুই রাজ্যে বিজেপি ক্ষমতায় ফেরার ইঙ্গিত মিলেছে। আর নির্বাচনের দিন এই দুই কেন্দ্রের কথা ভেবেই ওড়িয়া ও তেলেগু ভাষায় নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে লিখেছেন, ‘আপনার ভোট, আপনার মত। তা জোরদার করুন।’ যদিও এই দুই রাজ্যে সমীক্ষা অনুযায়ী বিজেপি ক্ষমতায় ফিরবে কিনা জানা যাবে ফলপ্রকাশের পরেই। তবে ভোটারদের মন জয় করতে একের পর এক বার্তা দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর