narendra-modi-on-caa

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল : আগামী ১৯ এপ্রিল রাজ্যের প্রথম দফার নির্বাচন। তার আগে ফের তৃতীয় বার ভোট প্রচারে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উত্তরবঙ্গে আগামী ১৯ এপ্রিল প্রথম দফার নির্বাচন রয়েছে। তার তিন দিন আগে ১৬ এপ্রিল জোড়া সভা করবেন মোদি। বিজেপি সূত্রে খবর, রায়গঞ্জের প্রার্থী কার্তিক পাল ও বালুরঘাটের প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে সভা করবেন মোদি। রায়গঞ্জে দুপুর ১টা এবং বালুরঘাটে দুপুর ৩টেয় সভা করবেন।

ভারতের ‘লেঙ্গি’ খেয়ে সোজা মালদ্বীপ! লাজ-লজ্জা ভুলে ভারতের কাছেই সাহায্য ‘ভিক্ষা’!

Advertisement of Hill 2 Ocean

১৬ এপ্রিল জোড়া সভা প্রধানমন্ত্রীর

সূত্রের খবর, প্রথমে ঠিক ছিল যে ১৭ এপ্রিল রাজ্যে আসবেন মোদি। কিন্তু ১৭ এপ্রিল রামনবমী পড়েছে। ওই দিন সারাদেশের মতো রাজ্যেও রামনবমী উপলক্ষে শোভাযাত্রা এবং বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান রয়েছে । তাই স্বাভাবিকভাবেই প্রধামন্ত্রীর নিরাপত্তার বিষয়টি মাথায় রেখেই ১৬ এপ্রিলের পরিবর্তে ১৬ এপ্রিল প্রধানমন্ত্রীর সভার দিন ঠিক হয়েছে।

অন্যদিকে শেষ দফার নির্বাচনের আগে কলকাতায় নরেন্দ্র মোদিকে এনে রোড শো করা নিয়ে জল্পনা চলছে। কারণ বঙ্গ বিজেপি চাইছে শেষ দফা ভোটের আগে কলকাতায় মোদিকে নিয়ে রোড শো করতে। তবে প্রধানমন্ত্রীকে নিতে কলকাতার রাস্তায় রোড শো করা সম্ভব হবে কিনা তা নির্ভর করছে এসপিজি-র ছাড়পত্রের উপর। ছাড়পত্র মিললেই রোড শো করার সম্ভাবনা থাকবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর