Monkey took Mimi's sunglasses!

ব্যুরো নিউজ, ২৩ মার্চ: একেই বলে বাদরের বাঁদরামি! তবে এ ঘটনা কিছুটা হলেও মনে করিয়ে দেবে ঠাকুমার ঝুলির সেই গল্পটাকে।

রাশিয়ায় ISIS হামলায় নিহত শতাধিক

https://www.instagram.com/reel/C40dfWFR5zu/?utm_source=ig_embed&ig_rid=aa17f332-cffc-4b2c-83f8-e66dfd9fdd9b

অভিনেত্রী মিমি চক্রবর্তী। সিনেমা জগৎ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় খুবই পপুলার তিনি। ফেসবুক, ইন্টাগ্রামে সব সময়ই চর্চায় থাকেন তিনি। তবে এবার নেট দুনিয়ায় ভাইরাল হল তার অন্য এক ভিডিও। আর সেই ভিডিও দেখেই রীতিমত হেসে কুটিবাটি হওয়ার জোগাড়।

মিমির সানগ্লাস নিয়ে গেল বাদর! এরপর?

দোল উপলক্ষ্যে মায়ের সঙ্গে বৃন্দাবনে ছুটি কাটাচ্ছেন মিমি। আর সেখানে বাদরের বাঁদরামিতে নাজেহাল মিমি! প্রথমে তার মায়ের চশমা নিয়ে পালায় এক বাজরাঙ্গি। বাজরাঙ্গির থেকে মায়ের সেই চশমা উদ্ধার করতে ব্যাস্ত হয়ে পরেন অভিনেত্রী। আর সেই ফাঁকে পলকের মধ্যেই মিমির সানগ্লাস নিয়ে পালায় অন্য এক বাদর। সেই রোদ চশমা হাতে নিয়ে একেবারে কামড় বসিয়ে দেয় বাদরটি। এদিকে মিমি আমার সানগ্লাস… আমার সানগ্লাস … করে চেচিয়েই চলেছে। কিন্তু কে শোনে কার কথা। হাতে সানগ্লাস নিয়ে নিজের আনন্দে বসে রয়েছে বাজরাঙ্গি। একেতো মায়ের চশমা, তার ওপর আবার নিজের সানগ্লাস। এই দুই উদ্ধারের চেষ্টা রীতিমত অসাধ্য সাধন। আর কোনও ভাবেই খালি হাতে সেই দুই ফেরাতে নারাজ ‘বাদররাজ’।

‘কোনও গরাদই মানুষের সেবা করা থেকে আমায় আটকাতে পারবে না’ জেল থেকে বার্তা কেজরিওয়ালের

অবশেষে কোনও উপায় না পেয়ে একটি খাবারের প্যাকেট কিনলেন অভিনেত্রী, যদি তা দিয়েই মন পাওয়া যায় বাদররাজের তবে মন্দ কি? আর সেই কৌশলই কাজে লাগল। শেষে,  খাবারের প্যাকেট ‘ঘুস’ দিয়েই অনুনয়, বিনয় করে ফিরে পান নিজের শখের সানগ্লাসটি। আর এই ভিডিওই এখন নেট দুনিয়ায় ভাইরাল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর