Hundreds killed in terrorist attacks in Russia
ব্যুরো নিউজ, ২৩ মার্চ: বেড়েই চলেছে রাশিয়ার মৃত্যুমিছিল! মস্কোর একটি কনসার্ট হলে বন্দুকধারীরা গুলি চালায়। আর তাতেই নিহত হয় ১১৫ জন। আহতের সংখ্যা প্রায় ১৪৫ জন। এমনটাই জানিয়েছে  রাশিয়ান কর্তৃপক্ষ। ঘটনায় রাশিয়ার ব্রায়ানস্ক অঞ্চলে একটি গাড়ি ধাওয়া করার পর পুলিশ ১১ সন্দেহভাজনকে আটক করেছে। যার মধ্যে চার জন সন্ত্রাসবাদী সরাসরি জড়িত রয়েছে এই মারাত্মক হামলার সঙ্গে।

প্রকাশ্যে এল Pova 6 Pro 5G স্মার্টফোনের দুর্ধর্ষ ফিচারস! ক্যামেরাও দেখার মত! আর দেরি না করে দেখে নিন বিস্তারিত
শুক্রবার মস্কোর ক্রোকাস সিটি হলে কনসার্ট চলাকালীন হামলা চালায় ISIS গোষ্ঠী। এমনকি  গ্রেনেড বা অগ্নিসংযোগকারী বোমা  নিক্ষেপ করা হয় কনসার্ট হলের ভিতরে। ওই হামলায় এখনও পর্যন্ত ১১৫ জনের মৃত্যু হয়েছে বলে খবর মিলেছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
Advertisement of Hill 2 Ocean

50 মেগাপিক্সেল Al ক্যামেরা-সহ ভারতে লঞ্চ হয়েছে Lava 02 বাজেটফ্রেন্ডলি স্মার্টফোন! আরও কী কী ফিচারস পাবেন?
হামলার এই ঘটনায় অনেক লোক হলের সিটের পিছনে লুকিয়ে পড়ে, অনেকে বুলেট থেকে বাঁচতে বেসমেন্ট বা ছাদের প্রবেশপথের দিকে ছুটে যায়। মধ্যরাতের কিছুক্ষণ পর, জরুরি মন্ত্রণালয় জানায়, আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।
ইতিমধ্যেই ইসলামিক স্টেট গোষ্ঠী ISIS এই হামলার দায় স্বীকার করেছে। তারা জানিয়েছে যে, তাদের যোদ্ধারা মস্কোর উপকণ্ঠে একটি বিশাল সমাবেশে আক্রমণ করেছে এবং নিরাপদভাবে তাদের ঘাঁটিতে ফিরেও গেছে। ইউরোপীয় ইউনিয়ন, ফ্রান্স, স্পেন এবং ইতালি বেশ কয়েকটি দেশ এই হামলার নিন্দা করেছে। মার্কিন যুক্তরাষ্ট্র এই হামলাকে "ভয়ংকর" বলে অভিহিত করেছে। 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর