modi on Ram Mandir-Surya Tilak

ব্যুরো নিউজ, ৮ মার্চ: ফের কমল এলপিজি সিলিন্ডারের দাম। নারী দিবসে বড় ঘোষণা করলেন প্রধানমন্ত্রী। রান্নার এলপিজি সিলিন্ডারের দাম ১০০ টাকা কমানোর কথা  নিজের এক্স হ্যেন্ডেলে জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তিনি এক্স-এর ওই পোস্টটিতে লেখেন, "আজ নারী দিবসে আমাদের সরকার এলপিজি সিলিন্ডারের দাম ১০০ টাকা কমানোর সিদ্ধান্ত নিয়েছে৷ এটি সারা দেশে লক্ষ লক্ষ পরিবারের আর্থিক বোঝাকে উল্লেখযোগ্যভাবে লাঘব করবে, বিশেষ করে আমাদের নারী শক্তিকে উপকৃত করবে। রান্নার গ্যাসকে আরও সাশ্রয়ী করার মাধ্যমে, আমরা পরিবারের মঙ্গলকে সমর্থন করা এবং একটি স্বাস্থ্যকর পরিবেশ নিশ্চিত করার লক্ষ্য রাখি। এটি নারীর ক্ষমতায়ন এবং তাদের জন্য 'সহজ জীবনযাপন' ​​নিশ্চিত করার প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ"।
Advertisement of Hill 2 Ocean
জম্মু ও কাশ্মীরে বিরাট ঘোষণা প্রধানমন্ত্রীর
Modi gave women's day gift Gas prices have dropped

এরই পাশাপাশি, গত বৃহস্পতিবার কেন্দ্র জানায়, উজ্জ্বলা যোজনার অধীনে এলপিজি সিলিন্ডারে ৩০০ টাকা ভর্তুকি দেওয়ার যে মেয়াদ ঘোষণা করা হয়েছিল তা আগামী অর্থবর্ষ পর্যন্ত বাড়ানো হল।

তবে, সরকারের এলপিজি সিলিন্ডারের দাম কমানর ঘোষণায় কটাক্ষ করতে ছারেনি বিরোধী মহল। লোকসভা নির্বাচনের ঠিক আগে গ্যাসের দাম কমানোকে ‘নির্বাচনী চাল’ হিসাবেই দেখছে এনসিপি থেকে শুরু করে অন্যান্য বিরোধী শিবির।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর